নিউজ

শুধু সোহম নয়, ‘গদাধর’ সৌরভের সঙ্গেও অভিনয় করেছেন অর্পিতা, তবুও কেন সাফল্যর মুখ দেখতে পেলেন না!

‘এসএসসি দুর্নীতি থেকে অর্থ তছরূপ’, যার নাম ‘পার্থ চট্টোপাধ্যায়’- (Partha Chattopadhyay)-এর সাথে যার নাম অঙ্গাঅঙ্গী ভাবে জড়িয়ে, সেই হল ‘অর্পিতা মুখোপাধ্যায়’। তার বিরাট সম্পত্তি বিলাসবহুল জীবনযাপনই প্রমাণ করে দেয় অর্থ তছরূপের সত্যতা।

তবে শুধু এসবই নয়, টলিপাড়ার সাথেও যুক্ত ছিলেন অভিনেত্রী হিসাবে। মহানায়ক ‘সোহম’ থেকে শুরু করে ‘বামাক্ষ্যাপা’ খ্যাত ‘সৌরভ’-এর সাথেও অভিনয় করেছে ‘অর্পিতা মুখোপাধ্যায়’ (Arpita Mukhapadhyay)। ‘অর্পিতা’ কে ‘বামাক্ষ্যাপা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল, তবে এত কিছুর পরেও তার অভিনয় জগতের কেরিয়ার থেকে সে কোনরকম সাফল্য পায়নি! “কিন্তু তাতেই বা ক্ষতি কি, কোন কিছু না করেই সে তো কোটি কোটি টাকার মালিক” এমনটাই মন্তব্য করে সবাই।

অর্পিতা মুখোপাধ্যায় একসময় সহ অভিনেত্রী হিসেবে ‘বামাক্ষ্যাপা’তে অভিনয় করেছিল ‘সৌরভ’-এর সাথে। এছাড়া সে ‘মহানায়ক সোহমের’ সাথেও ‘জীনা’ নামের সিনেমাতে অভিনয় করেছিল; যেখানে তারা বেশ খোলামেলা পোশাকেই ঘনিষ্ঠ হয়েছিল। তবে তার সাথে অভিনয় করা নিয়ে এই দুই অভিনেতাই তাদের মুখ খুলেছে, ‘বামাক্ষ্যাপা’ অভিনীত ‘সৌরভ’ জানিয়েছে, “অর্পিতা বাই চান্স অভিনেত্রী, ওর মতো অভিনয় করে কোটি টাকা অর্জন করা সম্ভব নয়। ওরকম মানুষর জন্য একরাশ ঘৃণা, লজ্জা আর হতাশা!” এছাড়াও সোহম জানিয়েছে, “সে কবে হয়তো অভিনয় শুরুর একদম প্রথমে তার সাথে অভিনয় করেছে, তাই সেরকম বিশেষ কিছু তার মনে নেই ! আর তাছাড়াও অভিনয় করলেই কারোর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানা যায় না। “

Related Articles