বিশ্বের সবচেয়ে দামি জল পান করেন নীতা অম্বানী, দাম শুনলে চোখ কপালে উঠবে

Aqua Cristalo Triboto

ভারতের সবথেকে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি (Mukesh Ambani)। শুধু ভারতের নয় পৃথিবীর প্রথম ১০ জন ধনী ব্যক্তির তালিকায় আছেন তিনি। রিলায়েন্স (Reliance) গোষ্ঠীর কর্ণধার বর্তমানে ভারতীয় মুদ্রায় ৯৬৫০ কোটি টাকার মালিক। তার স্ত্রী নিতা আম্বানি (Nita Ambani)-ও ব্যবসার সাথেই যুক্ত আছেন।
আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) টিমের মালিক থেকে ‘রিলায়েন্স ফাউন্ডেশন’, ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের বর্তমান পরিচালক নিতা আম্বানি নিজেই।
Aqua Cristalo Triboto

৫৮ বছর বয়সী নিতা আম্বানিকে দেখলে ৩০ এর বেশি বলে মনেই হবে না। হবেই বা কি করে খাবার ও শরীর চর্চা তিনি প্রতিদিন বিশেষ খেয়াল রাখেন যে। ঘুম থেকে উঠে নিয়মিত যোগ ব্যায়াম করেন তিনি। ৩ লাখ টাকার চা পান করেন প্রতিদিন নিতা আম্বানি।
Aqua Cristalo Triboto

এসব অনেকাংশেই জানা আমাদের। কিন্তু জানেন কি পৃথিবীর সব থেকে দামি জল পান করেন তিনি। কি শুনে অবাক হলেন নিশ্চয়ই। কিন্তু আদতেই তিনি ‘Aqua Cristalo Triboto’ নামের এক কোম্পানির জল পান করেন।
Aqua Cristalo Triboto

মূলত ফ্রান্স এবং ফিজি আইল্যান্ডের আর্টেজিও কূপ থেকে এই জল তৈরী হয়। জলের বোতলটি সম্পূর্ণ ২৪ ক্যারেট সোনা দিয়ে তৈরী করা হয়। 750 ML এই জলের মধ্যে ৫ গ্রাম করে সোনার গুঁড়ো মেশানো থাকে। যা শরীরের পক্ষে খুবই ভালো বলে জানা যায়।
Aqua Cristalo Triboto

এই একটি জলের বোতলের দাম ৬০ হাজার ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় যার মূল্য ৪৫,১৮,০৬০ টাকা। তাহলেই একবার ভাবুন প্রতিদিন তিনি কয়েক কোটি টাকার কাছাকাছি শুধু জল পান করে থাকেন।