×
নিউজ

করণায় আক্রান্ত নকুল সন্তান! দুশ্চিন্তার ভাঁজ মেহতা পরিবারে

Advertisements
Advertisements

রাজ্যে তৃতীয় ঢেউ শুরু হয়ে গিয়েছে। দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষ করে এই রাজ্যে করোনা পজিটিভ রেট বেড়ে দাঁড়িয়েছে ১৯.৫৯%। ৬ হাজারের উপর হচ্ছে দৈনিক সংক্রমণ। রাজ্যে দৈনিক মৃত্যু দাড়িয়েছে ১৩। এমনকি রাজ্যে মোট আক্রান্ত ১৬ লক্ষ ৫৫ হাজার ২২৮। যদিও এই সংখ্যা আগামী দিনে বাড়বে বৈ কমবে না।

Advertisements

সম্প্রতি, দেখা গেলো ১১ মাসের খুদের শরীরে করোনা সংক্রমণের ভাইরাস। কে সেই খুদে? সেই সংক্রমিত খুদে হলেন হিন্দি টেলিভিশন অভিনেতা নকুল মেহতার সন্তান। মাত্র ১১ মাস বয়স সুফির।এই সুফির জ্বর বেড়ে ১০৪.২ ডিগ্রি ফারেনহাইটের কাছাকাছি। এবং, এই বয়সেই হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। এদিন, নকুল মেহতার স্ত্রী জানকি মেহতা ইনস্টাগ্রামে ছেলের ছবি শেয়ার করেছেন।

ছেলের ছবি শেয়ার করে জানকি মেহতা জানান, “আমরা জানতাম আজ নয়তো কাল করোনার শিকার হবই। ২ সপ্তাহ আগে আমার স্বামী নকুল করোনা আক্রান্ত হয়েছিলেন। তার পর আমার শরীরেও উপসর্গ দেখা দিতে শুরু করল। ভাবতেও পারিনি আগামীতে আর কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হবে। ২ দিন আগে সুফির জ্বর হল। আমি আক্রান্ত হওয়ার ঠিক একদিন বাদে। রাতে সুফিকে নিয়ে হাসপাতাল গিয়েছি। আমার ছেলে কোভিড আইসিইউ-তে আছে। আমার ছেলে কঠিন লড়াই করেছে। ৩ দিন পর ওর জ্বর সারে।”

Advertisements