×
নিউজ

খোলা আকাশের নিচে প্রেমে মত্ত দুটি সাপ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন সময়ে বিভিন্ন সাপের ভিডিও দর্শকদের মন কেড়ে নেয়। কিছু ভিডিও দেখে তারা শিহরিত হয়; আবার কিছু ভিডিও তাদের আনন্দ দেয়। এরকমই দুই সাপের ‘অন্তরঙ্গ’ মুহূর্তের একটা ভিডিও ভাইরাল (viral) হলো নেটদুনিয়ায়।

Advertisements

ভিডিওতে দেখা গেল দুটি বিশাল আকৃতির সাপ, ‘একে অপরকে জড়িয়ে ধরে’, বলা বাহুল্য; একে অপরকে পেঁচিয়ে উপর-নীচ করছে। সাপ দুটির মধ্যে একটি নাগ এবং অপরটি নাগিন । তবে এই ভিডিওতে তারা সত্যিই ‘প্রেম করছে’! নাকি ‘লড়াই করছে’! তা বোঝা একটু মুশকিল হয়ে গেছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 🐍SNAKE WORLD🐍 (@snake._.world)

ইনস্টাগ্রাম (instagram)-এ ‘স্নেক ওয়ার্ল্ড’ (snake world) নামে, একটি একাউন্ট থেকে ভিডিওটি আপলোড করা হয় এবং মুহূর্তের মধ্যেই তাতে সাধারণ মানুষের ‘কৌতূহলের’ সৃষ্টি হয়েছে। বিশাল আকৃতির দুটি সাপ, একে অপরকে পেঁচিয়ে কি করছে তা জানতে সবাই আগ্রহী! কেউ বলছে তারা “দুর্দান্ত লাভ ডান্স” করছে, কেউ বলেছে “তারা লড়াই করছে”; তবে যাই হোক না কেন এই ভিডিওটি প্রচুর পরিমাণে ‘লাইক’ ও ‘ভিউজ’ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে ইনস্টাগ্রামে ওই অ্যাকাউন্টটি থেকে, প্রায়শই এরকম সাপের ভিডিও আপলোড করা হয়; যার ফলে ইচ্ছুক দর্শকরাই এর ফলোয়ার্স। তবে আপেদের এরকম অন্তরঙ্গ মুহূর্ত অন্য যেকোন ভিডিওর থেকে সম্পূর্ণ আলাদা।

Advertisements