নিউজ

ছবিতে দেখানো সংখ্যাগুলো শুধুই কি ৬৮৪? এখনও অবদি ৯৯% মানুষ ভুল উত্তর দিয়েছেন

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নাচ,গানের ভিডিওর পাশাপাশি ভাইরাল হতে দেখা যায় বহু মজাদার ছবি বা ধাঁধাঁ। যা সারাদিনের ব্যস্ততার মাঝে আমাদের এনে দেয় একটু খানিক মুক্তির আস্বাদ! আর ঠিক এরকমই এক ছবি বা ধাঁধাঁ ভাইরাল হয়েছে যেখানে রয়েছে বহু সংখ্যার খেলা। সম্প্রতি, এই ছবিটি দেখে আপনাদের খুঁজে বের করতে হবে ঠিক কি কি সংখ্যা রয়েছে এর মধ্যে। এটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই সংখ্যা খুঁজে বের করতে মেতে উঠেছেন সকলেই।
এককথায় এটি হল একপ্রকার দৃষ্টিভ্রমের ছবি। তবে, এটি দৃষ্টিভ্রম এর ছবি হলেও একদিকে আপনাদের চক্ষু পরীক্ষাও বলতে পারেন। প্রাথমিকভাবে ছবিটি দেখলে সাধারণত যে সংখ্যাগুলো আপনার চোখে পড়বে সেগুলি হল- ৬,৪ ও ৮। কিন্তু, একটু ভালো করে লক্ষ্য করুন তো! ঠিক এ তিনটি সংখ্যায় কি আছে? না কি রয়েছে আরও সংখ্যা?

এই প্রশ্নের উত্তর আপনারা জানতে পারবেন , কিন্তু তার আগে আপনার একবার চেষ্টা করে দেখুন তো এর সঠিক উত্তর বলতে পারছেন কিনা। এখনও অবদি ৯৯% মানুষ ভুল উত্তর দিলেও আপনি যদি চেষ্টা করেন তাহলে হয়ে যেতে পারে এই এক শতাংশের মধ্যে প্রথম একজন যিনি উত্তর দিতে সফল হবেন।

আপনাদের সুবিধার্থে জন্য বলে রাখি এই ছবির মধ্যে তিনটি বা চারটি সংখ্যা নয় রয়েছে মোটমাট ১০ টি সংখ্যা। তাহলে আপনারা অবশ্যই এই ধাঁধাঁটি ভালোভাবে দেখে সমাধানের চেষ্টা করুন এবং কমেন্টে জানান যে ঠিক কি কি সংখ্যা আপনারা খুঁজে বের করতে পেরেছেন।

Related Articles