নিউজ

করোনার কবলে “নোরা”কেমন আছেন অভিনেত্রী?

করোনা এখনও দেশ ছেড়ে যায়নি! কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউড ডিভা করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এবার করোনাক্রান্ত হলেন বলিউডের দিলবার ক্যুইন নোরা ফতেহি (Nora Fatehi)। নিজেই আক্রান্ত হওয়ার খবর জানালেন নোরা তাঁর নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমে।
এমনকি গত কয়েকদিন ধরেই ঘরবন্দি তিনি, এখন তিনি

কোয়ারেন্টিনে রয়েছেন। সমস্ত কোভিড বিধি-নিষেধ মেনেই তিনি ঘরবন্দী রয়েছেন! যদিও কোভিডের বেশ শক্তপোক্ত প্রভাব পড়েছে অভিনেত্রীর ওপর, ইনস্টাগ্রাম স্টোরিতে একথা নিজেই জানিয়েছেন তিনি! তবে চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন অভিনেত্রী।

পাশাপাশি সকলকে মাস্ক পরার এবং সচেতন থাকার পরমর্শ দিয়েছেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে নিজেকে পুরোপুরিই সুস্থ রাখার চেষ্টা করছেন তিনি। তবে খুব তাড়াতাড়ি তিনি সুস্থ হয়ে আরো নতুন নতুন ভিডিও উপহার দেবেন সবাইকে, এটাই অভিনেত্রীর সকল ফ্যান কামনা করছেন! সম্প্রতি অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, সমস্ত প্রোটোকল মেনে কোয়ারেন্টিনে এবং চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন তিনি। এখন অভিনেত্রীর যেসব ছবি ভাইরাল হচ্ছে তা সবটাই অভিনেত্রীর পুরোনো ছবি!

গত কয়েকদিন ধরেই তিনি ঘরবন্দী। সম্প্রতি নোরা অভিনীত ‘Dance Meri Rani’ মিউজিক এলবামটি মুক্তি পেয়েছে। জনপ্রিয় বলি পাঞ্জাবী গায়ক Guru Randhawa গেয়েছেন এই গানটি। ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এই গানটি। তবে এই গানটিতে নোরার অসাধারণ পারফরম্যান্স নজর কেড়েছে সকলের। এখন এই গানের হুক স্টেপে মাতোয়ারা গোটা সাইবারবাসী।

এই গানটিতে নোরা মৎসকন্যা রূপে নিজেকে প্রেজেন্ট করেছিলেন! কয়েকদিন ধরেই এই গানের প্রোমোশনের জন্যে বিভিন্ন ইভেন্ট এবং রিয়্যালিটি শোতে দেখা গিয়েছিল এই সেক্সি অভিনেত্রীকে। সেই ভিডিও সকল এখনও সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘোরাফেরা করছে।

Related Articles