×
নিউজ

৫০ পেরিয়েও যুবতীর মত ত্বকের জেল্লা! নীতা আম্বানির লিপস্টিকের দাম শুনলে চোখ কপালে উঠবে

Advertisements
Advertisements

বিশ্বের অন্যতম ধনী ব্যবসায়ী ‘মুকেশ আম্বানি’ (Mukesh Ambani), বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির তালিকায় নাম জ্বলজ্বল করে ভারতে মুকেশ আম্বানির। সে নিজে অবশ্য সাধারণ জীবনযাপন করেন। তবে বিশ্বের অন্যতম মহিলা ধনী ব্যক্তির নাম অনুসারে বরাবরই দেখা যায় মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানির (Nita Ambani) নাম। ব্যাপক বিলাসবহুল জীবনযাপনের মগ্ন থাকেন তিনি।

Advertisements
দেশের অন্যতম বিলাসবহুল বাড়ি ‘অ্যান্টেলিয়া’ তে বসবাস করেন তারা। এর পাশাপাশি নিতা আম্বানির গাড়ি-বাড়ি থেকে শুরু করে গয়না, সবকিছুরই দাম কোটির ঘরে। তার সাজ-পোশাক নিয়ে বরাবরই সচেতন মানুষ ‘নিতা আম্বানি’ , তবে তার লিপস্টিকের দাম শুনলে চমকিত হবে সকলে। কোন সাধারণ মানুষের পক্ষে এই কথা বিশ্বাস করা সোজা হবে না।
শোনা যায় তার কাছে যা লিপস্টিকের কালেকশন আছে, তাতে একটি গোটা বিলাসবহুল ফ্ল্যাট কিনে নেওয়া যাবে। বিদেশে বিভিন্ন জায়গা থেকে আনানো হয় তার লিপস্টিক, ফলে এর দাম আকাশ ছোঁয়া! তার ব্যবহার করা যেকোনো লিপস্টিকের বক্স সোনা এবং রুপোর তৈরি।
নীতা আম্বানির ব্যবহার করা লিপস্টিক কোম্পানি হল H.couture beauty diamond লিপস্টিক। যার এক একটির দাম ১৮ মিলিয়ন ডলার। পৃথিবীর অন্যতম দামী লিপস্টিক এটি, যা বিভিন্ন রঙের এবং বিভিন্ন শেডের সাথে ব্যবহার করেন নিতা আম্বানি। ভারতীয় মুদ্রায় এই এক একটি লিপস্টিকের মূল্য পরবে ৪০ লক্ষ টাকা।
Advertisements