নিউজ

সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

ইউটিউবের মাধ্যমে নাচ দেখানো এখন নিত্য দিনের কাজ হয়ে গেছে কিছু শিল্পীর। বিশেষ করে বাংলা গানে ‘ডান্স কভার’ তো এখন খুবই বিখ্যাত বলা চলে। নাচের মধ্যে দিয়েই কলাকুশলীরা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। তেমনই নিজের নাচের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে পূর্ব বর্ধমানের মিষ্টি মেয়ে মৌ। ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেল আছে। সেখান থেকেই সে এই ভিডিও আপলোড করে থাকে।
সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও
সোশ্যাল মিডিয়াতে মৌ আবারও একটি দুর্দান্ত নাচের ভিডিও আপলোড করেছে। আর সেই ভিডিওই হয়ে উঠেছে সুপারহিট। বাংলা ‘রকি’ সিনেমার ‘তুই বর্ষা বিকেলের ঢেউ’ গানে নাচ করেছে মৌ। খোলা সবুজ ক্ষেতের মধ্যে সাদা প্লাজো প্যান্ট ও লাল প্রিন্টেড কুর্তি পরেছে সে। সাথেই বাঁধা চুল, কানে ঝুমকো কানের দুল ও হালকা মেকআপ করেছে মৌ। মৌয়ের দুর্দান্ত নাচের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছে সে।


ইতিমধ্যে আপলোড করা এই ভিডিও হাজার হাজার ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই লাইক ও কমেন্ট তো আছেই। কেউ লিখেছে -‘নাচের মধ্যে তোমার মিষ্টি হাসিটা দেখলে মন ভরে যায়’। আবার কেউ লিখেছে -‘যতবার দেখি যেন মনে হয় দেখতেই থাকি’। সত্যি শুধু এই নাচ নয় তার চ্যানেলের বাকি নাচ দেখলেও অনায়েসেই মন গলে যায়।

Related Articles