×
নিউজ

৪ লাখের Maruti suzuki swift গাড়ি কিনুন মাত্র ২.৭ লাখ টাকায়, জেনে নিন বিস্তারিত

Advertisements
Advertisements

বড়লোক থেকে শুরু করে মধ্যবিত্ত, প্রত্যেকেরই চোখে স্বপ্ন থাকে নিজের একটা গাড়ির। বড়লোকদের কাছে গাড়ি থাকলেও, মধ্যবিত্তের কাছে একটি চার চাকা কেনা মানে আকাশছোঁয়ার সমান! প্রত্যেকে গাড়ি কিনতে চাইলেও অর্থের জন্য তা পেরে ওঠে না। আবার অনেকের স্বপ্নের গাড়ি হয়ে ওঠে সাধ্যের বাইরে। তবে আজ এই প্রতিবেদনে জানতে পারবেন, কিভাবে বেশি মূল্যের স্বপ্নের গাড়িও কেনা যেতে পারে কম টাকায়।

Advertisements

বিভিন্ন গাড়ির কোম্পানিগুলির মধ্যে দ্বন্দ্ব থাকার দরুন, অনেক কোম্পানি ভারতীয় বাজারের শীর্ষে পৌঁছে যায়। আবার কিছু কিছু কোম্পানি কোন সাফল্যই পায় না। অনেক গাড়ির কোম্পানি বাজারে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য নিত্যনতুন ফিচারসহ, নতুন মডেলের গাড়ি লঞ্চ করছে। বর্তমানে ভারতীয় বাজারে সবথেকে শীর্ষে রয়েছে ‘মারুতি সুজুকি’। মারুতি সুজুকির ‘মারুতি সুজুকি সুইফট’ মডেলটি হল সবথেকে জনপ্রিয়। তবে দামের দিক থেকেও সেরকমই জনপ্রিয় এটি।

বর্তমানে মারুতি সুজুকি সুইফটের মূল্য রয়েছে ৪ লক্ষ টাকা। অনেক অত্যাধুনিক ফিচারস থাকা সত্ত্বেও, দামের কারণে হয়তো অনেকেই এই গাড়ি কিনতে পারেনা। তবে মূল দাম থেকে একেবারে অর্ধেক দামে, এই গাড়ি কিনতে পারবে যে কোন মধ্যবিত্তরা। কিন্তু কিভাবে!

৪ লক্ষ টাকার মারুতি সুজুকি সুইফট অতি সহজেই কেনা যাবে ২.৭২ লক্ষ টাকায়। এর জন্য মারুতি সুজুকির সেকেন্ড হ্যান্ড গাড়ির ওয়েবসাইট ড্রুমে যেতে হবে। ওয়েবসাইটটিতে মারুতি সুজুকি সুইফট zxi-এর একটি মডেল দেওয়া রয়েছে, যেটি ২০০৯ রাখা হয়েছিল সাইটে। মাত্র ৮১ লক্ষ কিলোমিটার চলেছে এই গাড়িটি, তাই বলাবাহুল্য প্রায় নতুন গাড়ির সমান। যে কেউ এই ওয়েবসাইটে গিয়ে, অতি সহজেই গাড়ির মালিকের সাথে যোগাযোগ করতে পারে। গাড়িটির সম্পর্কে আরো অনেক তথ্য জোগাড় করে, পছন্দ হলে গাড়িটি কিনেও নিতে পারে।

Advertisements