নিউজ

৬৬৬ টাকার রিচার্জে ২০০ টাকা ছাড়! পুজোর আগে নতুন ধামাকা অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও, জেনে নিন বিস্তারিত

বিংশ শতকে দাঁড়িয়ে এখন প্রযুক্তি ছাড়া সবকিছুই অচল। আর প্রযুক্তির তালিকাই প্রথমে আসে ‘স্মার্টফোন’-র (Smart phone) নাম। ১৯ শতকের এই আবিষ্কার মানুষের জীবন ধারাকে পরিবর্তন করে দিয়েছে অনেকটাই। বর্তমানে ‘মোবাইল’ (Mobile) এবং ‘ইন্টারনেট’ (Internet) ছাড়া এক মুহূর্ত চলা যায় না। সাধারণ মানুষের আর পাঁচটা নিত্য প্রয়োজনীয় জিনিসের মধ্যে রয়েছে এই ‘মোবাইল’ (Mobile)। আর ভারতের কথা বলতে গেলে, এই বিশাল জনঘনত্বের দেশে ‘রিলায়েন্স জিও’ (Reliance Jio) সকলেরই অত্যন্ত কাছের।

ভারতের বাকি সমস্ত বেসরকারি ‘টেলিকম’ (Telecom) সংস্থার মধ্যে অন্যতম জনপ্রিয় ‘টেলিকম’ (Telecom) সংস্থা হল ‘রিলায়েন্স জিও’ (Reliance Jio)। জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বাকি ‘টেলিকম’ (Telecom) সংস্থার থেকে বয়সে অনেকটাই ছোট এই সংস্থা। কিন্তু তাতেও অত্যন্ত সফল। সমীক্ষা বলছে ভারতে বর্তমানে ভারতে বেশীরভাগ মানুষ জিও সিম ব্যাবহার করে থাকেন। তবে বর্তমান অগ্নি মূল্যের বাজারে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর সাথে পাল্লা দিয়ে বেড়েছে ‘টেলিকম’ (Telecom) সংস্থার বিভিন্ন প্ল্যানের দাম। গত বছরের থেকে বেড়েছে অনেকটাই। কিন্তু তাতেও জনপ্রিয়তাতে খামতি নেই এই ‘টেলিকম’ (Telecom) সংস্থার।

তবে এই দুর্মূল্যের বাজারে ‘জিও’ (Jio) তার গ্রাহকদের জন্য এনেছে বিশেষ অফার। সংস্থা জানাচ্ছে তাদের সমস্ত রিচার্জ প্ল্যানগুলির মধ্যে অন্যতম হল ৬৬৬ টাকার প্ল্যান। এক্ষেত্রে ৮৪ দিন ভ্যালিডিটি থাকার পাশাপাশি মেলে প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট এবং ১০০টি করে এসএমএস। তবে দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার পরেও সামান্য স্পিডে ব্যাবহার করা যায় ইন্টারনেট। অন্যদিকে ‘জিও’-র (Jio) নানা অ্যাপ বিনামূল্যে দেখার সুযোগ। এবার এই ৬৬৬ টাকার প্ল্যানের ওপরে ক্যাশব্যাকের অফার নিয়ে এসেছে ‘রিলায়েন্স জিও’ (Reliance Jio)। জানা গিয়েছে ‘অ্যামাজন পে’ (Amazon Pay) দিয়ে এই প্ল্যানটি রিচার্জ করলে পাওয়া যাবে ২০০ টাকার ‘ক্যাশব্যাক’ (Cashback)। অর্থাৎ ৬৬৬ টাকার প্ল্যান এখন পাওয়া যাবে মাত্র ৪৬৬ টাকায়।

Related Articles