নিউজ

লতা দিদির বিয়োগে ভারসাম্যহীন ‘আশা ভোঁসলে’, দেখা করলেন বলিউডের বিশিষ্ট অভিনেতা অনুপম খের

অবিস্মরণীয় না শোচনীয়! তারিখটি ছিল ৬, ২০২২ সাল। সকাল সকাল মহাশূন্যে হারিয়ে গেল সুর, হারিয়ে গেলেন ‘কুইন অফ সাউন্ডস’ অর্থাৎ সুরের রাণী লতা মঙ্গেশকর। শোকাহত গোটা দেশ। দেবী মাকে হারিয়ে ক্ষতিগ্রস্ত তাঁর পরিবার।
মর্মাহত হয়ে পড়েন জনপ্রিয় গায়িকা , “মৃত্যু অমায়িক আর মানুষ অমর নয়। এই সত্যটি কঠিন হলেও আমরা চাইতাম লতাজি ভালো থাকুন। আমরা সত্যিই অনুভব করেছি যে তাঁর কিছুই হতে পারে না এবং তিনি চিরকাল আমাদের সাথে থাকবেন। তাঁর মৃত্যুর সংবাদ আমাদের হৃদয়কে কাঁপিয়ে দিয়ে গেছে। আমরা সবাই কেঁপে উঠেছি। তাঁর চলে যাওয়াটা খুবই অবিস্মরণীয় আমাদের জন্য। দিদিকে হারিয়ে ভারসাম্যহীন হয়ে পড়েছেন কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলে।”

আশাজির সাথে অনুপম খের দেখা করতে এসে একটি সাদা কালো ছবি তুলে পোস্ট করেছিলেন সোশ্যাল পেজে। দেখা গিয়েছিল- গায়িকার মুখে চাপা হাসির সাথে চাপা কষ্টটুকুও অবিরাম হয়ে লুকিয়ে রয়েছে। তাঁর ওই হাসি-কান্নার তারতম্যকে অনুমান করেই ক্যাপশনে লিখেছিলেন, “ দুঃখিত হৃদয় চাপা পড়ে রয়েছে হাসির আড়ালে। দিদিকে হারানোর কষ্টটুকু আশাজির স্মিত হাসিতেই বেশ বুঝেছি। একটু করে হাসি আর কান্নাও হয়ত ভাগ করে নিতে পারলাম।”

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

Related Articles