নিউজবিনোদন

সব লড়াই শেষ, না ফেরার দেশে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

থেমে গেল লড়াই। হল না শেষরক্ষা। পৃথিবীর মায়া ছেড়ে অমৃতলোকে পাড়ি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। টানা ৩ সপ্তাহের টানাপোড়েনের পর রবিবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ঐন্দ্রিলা। ২৪ বছর বয়সেই চলে যেতে হল অভিনেত্রীকে। হাসপাতাল সূত্রে খবর, দুপুর ১২টা ৫৯ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোক হয় অভিনেত্রীর। এরপরই তাঁকে হাওড়ার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। করা হয় অপারেশনও। কিন্তু সংক্রমণ বাড়তে থাকায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। মাঝে কদিন সুস্থতার দিকে এগোলেও শেষ পর্যন্ত লড়াইটা হেরেই গেলেন ‘ফাইটার’ ঐন্দ্রিলা। গত বুধবার সন্ধ্যায় ঐন্দ্রিলার কার্ডিয়াক অ্যারেস্ট হয় পর পর দু’বার। সেদিনই খবর ছড়িয়ে যায় যে তিনি আর নেই। তখন তাঁর বন্ধু সব্যসাচী জানান, এই খবর মিথ্যে। শুক্রবার তাঁর অবস্থার খানিক উন্নতি হলেও শনিবার সন্ধ্যা থেকে রাত ফের পরপর হার্ট অ্যাটাক হয় অভিনেত্রীর। হাসপাতাল সূত্রে জানা যায়, পরপর ১০ বার কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেত্রীর। এরপরই আর শেষ রক্ষা করা গেল না। ঐন্দ্রিলা চলে গেলেন সকলকে কাঁদিয়ে।

৭ বছর আগে ঐন্দ্রিলার শরীরে মারণ রোগ বাসা বাঁধে। প্রথমে ২০১৫ সালে ক্যানসার থাবা বসায় তাঁর শরীরে। তারপর ২০২১ আরও একবার তিনি ক্যানসার আক্রান্ত হন। দুইবার ক্যানসারকে হারিয়ে, কেমোথেরাপি করিয়ে সুস্থ হয়ে ওঠেন। কাজেও ফেরেন। জারি থাকে অভিনয়। কিন্তু তারপর আচমক ব্রেন স্ট্রোক। সেখানেও লড়েছিলেন। তবে লড়াইটা তাঁর আর জেতা হল না। ঐন্দ্রিলা শর্মা পাড়ি দিলেন অমৃতলোকে।


ঘটনার আঁচ পাওয়া গিয়েছিল গতকাল সন্ধ্যায়। তার কাছের বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সম্পর্কিত সমস্ত পোস্ট ডিলিট করেন। তার কারণ নিয়ে কাটাছেঁড়া হলেও আশঙ্কা একটা থেকেই গিয়েছিল ভেতর ভেতর। রবিবার সকালেই এল খবর। ঐন্দ্রিলা আর নেই।

Related Articles