বয়স পঞ্চাশের কোঠা পেরোলেও কালবিলম্বে একইভাবে "/>
নিউজ

বছর ৫০ বয়েসও নাচে গানে মঞ্চ কাঁপিয়ে তুলছেন অভিনেত্রী “ইন্দ্রানী হালদার”! তুমুল ভাইরাল ভিডিও

বয়স পঞ্চাশের কোঠা পেরোলেও কালবিলম্বে একইভাবে দাপটে কাজ করে চলেছেন আজও! দর্শকদের কাছে এখনও তিনি নব্বইয়ের দশকের সেই সুন্দরী ইন্দ্রানীই বটে। তার রূপ, সৌন্দর্য, ফিগার এমনভাবে ধরে রেখেছেন যাতে করে তাকে কোন অষ্টাদশি যুবতীর থেকে কম কিছু লাগেনা। এককথায় টলিউডে চির রঙ্গিন অভিনেত্রী তিনি!

একসময় বড় পর্দায় চুটিয়ে কাজ করেছেন কিন্তু বর্তমানে তাকে বড়পর্দায় খুব একটা দেখা না গেলেও ধারাবাহিক দুনিয়ায় কিন্তু তিনি বেশ পপুলার। কখনো “গোয়েন্দা গিন্নি” হিসেবে কখনো আবার “শ্রীময়ী”- সব চরিত্রেই সমানভাবে পারদর্শিতা রয়েছে ইন্দ্রানী হালদারের। তবে শুধুমাত্র অভিনয় জগতেই নয় মাঝেমধ্যে লাইভ শো করেও ফাটিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন বছর পঞ্চাশের এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল ইন্দ্রানীর এক মঞ্চ মাতানো পারফরম্যান্স!

ভাইরাল হওয়া ভিডিওটি “ডিমারি উৎসব 2019” এর। আর সেখানেই শ্রীময়ীকে তার তথাকথিত রূপ থেকে বেরিয়ে সম্পূর্ণ ভিন্ন মেজাজে স্টেজ মাতানো পারফরম্যান্স দিতে দেখা যায়। জনপ্রিয় হিন্দি গান “লায়লা মে লায়লা” এবং “হারি ওম হারি” গানে লাফিয়ে ঝাঁপিয়ে মঞ্চ মাতিয়ে নেচে তাক লাগিয়ে দেন তিনি। এদিন তার পরনে ছিল টপ এবং প্যান্ট। সাথে কালো বর্ণের নেটের জমকালো স্রাগ।


বলাবাহুল্য অভিনেত্রীর এই ভিন্ন মেজাজি ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। কেননা ভিডিওটিতে দুর্গতিনাশিনী দুর্গা কিংবা গোয়েন্দা গিন্নির গোয়েন্দার মেজাজ থেকে বেরিয়ে সম্পূর্ণ ভিন্ন রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। সাথে কমেন্ট সেকশন ভরে গিয়েছে অভিনেত্রীর প্রশংসায়। উল্লেখ্য, খুব সম্প্রতিই শেষ হয়ে গিয়েছে শ্রীময়ী ধারাবাহিক। তবে সূত্র মতে জানা গিয়েছে খুব শীঘ্রই বড় পর্দায় নতুন কোন প্রজেক্ট এর মাধ্যমে দর্শকদের কাছে ফিরতে চলেছেন ইন্দ্রানী হালদার!

Related Articles