×
লাইফস্টাইল

Lifestyle: বিবাহযোগে বাধা অথবা দাম্পত্য কলহ দূর করতে আজই বাড়িতে লাগান এই ফুল গাছ

Advertisements
Advertisements

আমাদের রোজকার জীবনে এমন অনেক সমস্যা এসে থাকে, যা থেকে সমাধানের পথ আমাদের অজানা থাকে কিন্তু বাস্তুশাস্ত্র (Vastu Shashtra) মতে, এমন বিশেষ কয়েকটি নিয়ম থাকে যেগুলি মেনে চললে জীবনে শান্তির পথ মেলে; ঠিক সেরকমই দাম্পত্য জীবনের যাবতীয় কলহ দূর করতে এই ফুল গাছের জুড়ি মেলা ভার।

Advertisements

অনেকেই বাড়িতে গাছ লাগাতে খুবই পছন্দ করেন। সে ফুলের গাছ হোক বা ফলের। আবার অনেকেরই বাড়িতে জায়গা না থাকলে গাছ টবে স্থান পায়। এরকম ভাবেই এই ফুলের গাছ যদি লাগাতে পারেন তাহলে দাম্পত্য জীবনে সুখ আসবে, যাবতীয় অশান্তি দূর হবে। এই বিশেষ গাছটির নাম পিউনি বা পিওনি। এই গাছের জন্ম ভারতে নয়।

তবেই ফুল দেখেই বোঝা যাচ্ছে ঠিক কতটা সুন্দর এই গাছ। খানিকটা গোলাপের মতো দেখতে হলেও, গোলাপ গাছ তো নয় কিন্তু এত সুন্দর দেখতে এই গাছ যাকে ভালোবাসার প্রতীক হিসেবে ধরা যেতেই পারে। আর এই গাছ যদি বাস্তুশাস্ত্র মেনে বাড়িতে রাখা হয় তাহলে বাড়ি ভরে উঠবে ভালোবাসায়। বাড়িতে কোন বিবাহযোগ্য ছেলে বা মেয়ে থাকলে বা বৈবাহিক জীবনের অশান্তি হলে, ঘরের ডাইনিংয়েও এই ফুল গাছের ছবি লাগানো যেতে পারে। বাড়ির প্রবেশদ্বারের দক্ষিণ-পশ্চিম দিক করে এই কাজে লাগানো অত্যন্ত শুভ। আবার বাস্তুবিদরা বলছেন এই গাছ বাড়িতে রাখলে, এটি বাড়ির জন্য সুখবর বয়ে আনবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Advertisements