লাইফস্টাইল

Lifestyle: থাকবে না অর্থাভাব, টাকা পয়সার পূর্ণ হবে সংসার, আজই বাড়িতে এই পাঁচটি ফুলের গাছ লাগান

বাস্তু মতে বা জ্যোতিষ শাস্ত্র মতে নয়, ফুল গাছ লাগালেই ফিরতে পারে বাড়ির অর্থনৈতিক অবস্থা। কয়েকটি বিশেষ ফুল গাছ আছে যা লাগালে আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে কাটবে অর্থনৈতিক সংকটও। শিউলি গাছ- এই ফুল গাছগুলির তালিকায় প্রথমেই আছে শিউলি যা বলতেই শারদীয়ার কথা মাথায় এসে যায়। এটি অত্যন্ত শুভ একটি গাছ যা কাটিয়ে তোলে অর্থনৈতিক দূরবস্থা। গোলাপ গাছ- আমাদের সকলেরই খুব প্রিয় গোলাপ গাছ যা আমরা কোনো রকম নিয়ম নীতি ছাড়াই বাড়ির সৌন্দর্য বাড়ানোর জন্য হোক বা নিজের ইচ্ছামত লাগিয়ে থাকি কিন্তু বাস্তুশাস্ত্র বলছে এটি বাড়ির জন্য অত্যন্ত শুভ। জুঁই গাছ- বাস্তু মতে জুঁই ফুলের গাছ অর্থনৈতিক সংকট কাটিয়ে ফিরিয়ে আনে বাড়ির সচ্ছল অবস্থা। চম্পা গাছ- চম্পা গাছ যা হয়তো খুব কমসংখ্যক বাড়িতেই দেখা যায় কিন্তু শাস্ত্র মতে এটি হলো সৌভাগ্যের প্রতীক। বাড়িতে চম্পা গাছ থাকলে সেই ফুল যদি ঘরে রাখা যায় তাহলে বাড়ির অর্থনৈতিক উন্নতি হবেই হবে।

পদ্মফুল গাছ- পদ্মফুল যা বেশিরভাগ পুকুর বা ডোবা তেই আমরা দেখে থাকি অনেকে আবার সাধ্য সাধনার পর বাড়িতেও এই ফুল ফোটাতে সক্ষম হয়েছেন। এই ফুল কিন্তু অর্থনৈতিক ভাগ্য ফেরাতে অনেকাংশেই কাজে দেয়।

তাহলে আর দেরি না করে আপনার বাড়ির বেঁচে থাকা কিছু জায়গায় বা বিশাল বাগানে এসব না থাকলেও কমপক্ষে কয়েকটি টবে হলেও কয়েকটি গাছ বসিয়ে শাস্ত্র মতে  শ্রী  সমৃদ্ধি তো করাই যায় গৃহের।

Related Articles