আজ ২২শে মে (রবিবার) ভাগ্য খুলবে যে সমস্ত রাশিগুলির, দেখুন আজকের রাশিফল একনজরে

Ajker Rashifal

আজ ২২শে মে ২০২২ (৭ই জৈষ্ঠ্য) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): বাড়িতে কোনো অনুষ্ঠানের জন্য অর্থব্যয় বেশি হতে পারে। বন্ধু সমাগম হবে। ধূমপান এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃষ (TAURUS): আজ আপনি শেয়ার মার্কেটে অর্থ বিনিয়োগ করতে পারেন।ব্যবসায় সাফল্য আছে। দিনের প্রথমভাগে শরীর আপনার সঙ্গ না দিলেও সন্ধ্যার পর থেকে আপনার শরীর ও স্বাস্থ্য দুইই ভালো থাকবে। বাড়িতে অতিথি সমাগম হবে।

মিথুন (GEMINI): নিজের ভাবমূর্তি ধরে রাখুন। পারিবারিক অশান্তির জেরে আপনার বুদ্ধিভ্রম হবে। প্রেমে সাফল্য আসবে। স্ত্রী অথবা স্বামীর থেকে ইতিবাচক মনোভাব পাবেন।

কর্কট (CANCER): আজ, আপনার সঙ্গী একটি চমৎকার দিক দেখাতে পারেন। বন্ধু সমাগম হবে। পরিবারের কেউ আপনার সঙ্গে রসিকতার ছলে সত্যি কথা বলতে পারেন, তাতে রাগ দেখবেন না। ইতিবাচক মনোভাব রাখুন।

সিংহ (LEO): শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অতি উত্তম। নতুন কাজের সুযোগ পাবেন। সঙ্গীত চর্চা যদি করে থাকেন তবে কোনো সুবর্ন সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে।

কন্যা (VIRGO): নতুন নতুন যারা প্রেম করছেন সাবধান থাকুন। পরিবারকে সময় দিন। দিনে যোগব্যায়াম করা শুরু করুন। সন্ধ্যার পর থেকে সোনার স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। তেল জাতীয় খাবার এড়িয়ে চলুন।আর্থিক ক্ষতির সম্ভবনা আছে।

তুলা (LIBRA): আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন। পুরোনো বন্ধুর দেখা পাবেন । বাবা মায়ের স্বাস্থ্যের প্রতি নজর দিন। ধূমপান ও মাদক জাতীয় খাবার এড়িয়ে চলুন। আর্থিক যোগ মধ্যম। যারা রাজনীতির সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি ব্যর্থতাময়।

বৃশ্চিক (SCORPIO): আপনার দিনটি আজ রোম্যান্টিক হয়ে উঠবে। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে কোয়ালিটি টাইম দিন। লং ট্যুরের পরিকল্পনা করতে পারেন। বন্ধু সমাগম হবে বাড়িতে। শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

ধনু (SAGITTARIUS): কাজে আজ আপনি সাফল্য পাবেন। যারা চাকুরী করছেন তাদের জন্য আজ কোনো সুখবর বয়ে আসতে পারে। পুরোনো বন্ধুর দেখা পাবেন।

মকর (CAPRICORN): খুচরো ব্যবসায়ীরা লাভ করতে পারবেন। দেদার সঞ্চয়ের সুযোগ আছে। অর্থ লগ্নি করতে পারেন। বিদ্যায় বাধা আসবে। বন্ধুর থেকে বাড়তি সাহায্য পেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): পারিবারিক অশান্তির জন্য আপনার মন ভালো থাকবে না। স্বাস্থ্যের দিকে নজর দিন। অর্থ ভাগ্য ভালো। বন্ধুর থেকে পরামর্শ নেওয়ার পর নিজে সিদ্ধান্ত নিন।

মীন (PISCES): নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। প্রেমে সমস্যা আসতে পারে। বিধান খুঁজুন। পরিবারের সঙ্গে কথা বলুন এবং পরিবারকে যথেষ্ট সময় দিন। বিদ্যায় অমনোযোগিতা বৃদ্ধি পাবে। লং ট্যুরে যেতে পারেন। স্বাস্থ্য মধ্যম থাকবে।