Thursday, January 20, 2022

পারিবারিক সমস্যা মিটাবে এই ৪ টি টিপস্!

জীবন সুখ-স্বাচ্ছন্দ্যে ভরিয়ে তোলার জন্য প্রয়োজন অর্থের। কিন্তু মা লক্ষ্মী চঞ্চলা তাই অর্থ রোজগার করার পর বেশি দিন তা আমাদের হাতে থাকে না। অর্থ উপার্জন করেও আমরা ঠিকমতো অর্থনৈতিক সুখ ভোগ করতে পারি না। তবে কপালে আর চিন্তার ভাজ না ফেলে মাত্র কয়েকটি ঘরোয়া পদ্ধতি পালন করুন, যার মাধ্যমে আপনার জীবন ভরে উঠবে সুখ-স্বাচ্ছন্দ্যে।

১) বাস্তুমতে গৃহে নেতিবাচক বাচক বা অশুভ শক্তির বিনাশ করতে আপনার ঘরের ছাদে বা বারান্দায় একটি পাত্রে জল এবং অন্য একটি পাত্রে খাবার রেখে দিন। যাতে পাখিরা সেই জল ও খাবার খেতে পারে। ফলে আপনার জীবনের সুখ-শান্তি আসতে পারে।

২) বাড়িতে আপনার ইচ্ছামত একুরিয়ামে মাছ রাখতে পারেন। তবে অবশ্যই সেখানে যেন কালো এবং সোনালি মাছ থাকে। এই হল আপনার জীবনের সমস্ত নেগেটিভ শক্তির বিনাশ ঘটে শুভ শক্তির আগমন ঘটবে।

৩) বাঙালির প্রতিটা ঘরে গণেশ দেবতার পুজো করেন। আপনার গৃহে প্রবেশের মুখে উত্তর পূর্ব দিকে দেওয়ালে একটি সাদা গণেশের মূর্তি অথবা ছবি রাখতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবনের সমস্ত সমস্যা আস্তে আস্তে দূর হয়ে যাচ্ছে।

৪) আপনার গৃহে সবার ঘরে একটি স্ফটিক জানালার সামনে ঝুলিয়ে রাখুন। যখন দেখবেন ইস ফটিকের মাধ্যমে সুজির আলো আপনার গৃহে প্রবেশ করছে তখন বুঝবেন আপনার গৃহের সমস্ত অশুভ শক্তি দূর হয়ে শুভ শক্তি প্রবেশ করবে।

তবে অবশ্যই আপনারা এই পদ্ধতি গুলি দৃঢ় বিশ্বাসের সঙ্গে মন দিয়ে পালন করতে হবে, তাহলে দেখবেন আপনার জীবন ভরে উঠেছে সুখ-শান্তিতে।

⚡ Trending News

আরও পড়ুন