আপনার ভাগ্য বদলে দিতে পারে টিকটিকি, জেনে নিন শরীরের কোন অংশে টিকটিকি পরলে তার কী গুরুত্ব


টিকটিকি আমার, আপনার সকলের বাড়িতেই কম বেশি দেখা যায়। ভবিষ্যত নিয়ে চিন্তা সকলেরই থাকে। শাস্ত্র মতে টিকটিকির বেশ কিছু লক্ষণ বলে দিতে পারে আগামী সময় সম্পর্কে। এছাড়া টিকটিকির এমন একটি উপায় আছে যেটি সঠিকভাবে করতে পারলে আপনার বাড়ির দরিদ্রতা, অশান্তি থেকে মুক্তি পাবেন খুব সহজে চলুন দেখে নিই।

১) টিকটিকি যদি আপনার গায়ে পড়ে তাহলে বুঝবেন আপনি কোন বিষয়ে খুব সম্মানিত হতে চলেছেন।
২) কথা বলার সময় যদি টিকটিকি শব্দ করে তাহলে বুঝবেন আপনার যে কথাটি বলতে চাইছেন সেটা খুব শীঘ্রই ফলবে।
৩) কোন কাজে যাওয়ার আগে যদি আপনি দেখেন দুটি টিকটিকি একে অপরের সঙ্গে মারামারি করছে তাহলে বুঝবেন যে কাজে আপনি যাচ্ছেন তা সফল নাও হতে পারে।
৪) টিকটিকি কোন পোকামাকড় ধরে খাচ্ছে সেই সময় যদি আপনি টিকটিকি দেখেন তাহলে বুঝবেন আপনার কোন ধন প্রাপ্তির সুযোগ রয়েছে। আপনার মাথায় যদি টিকটিকি পড়ে তাহলে প্রচুর ধন সম্পত্তি পাওয়ার সুযোগ আছে আপনার সামনে।
৫) পুজো করার সময় যদি কোন টিকটিকি দেখতে পান তাহলে খুব শুভ বলে মনে করা হয় খেতে বসে যদি কোন টিকটিকি দেখতে পান তাহলে কোন সুখবর আসবে বুঝবেন।
৬) আপনার ঘরে টিকটিকি দেখতে পেলে গঙ্গার জল ছিটিয়ে দিন এবং ভগবানের উদ্দেশ্যে আপনার মনস্কামনা বলুন তাহলে অবশ্যই আপনার মনস্কামনা পূরণ হবে।
৭) যদি আপনার বাড়ির দেওয়ালে টিকটিকি দেখতে পান তাহলে আপনার ঠাকুর ঘর থেকে ঠাকুর পূজার জন্য রাখা আতপ চাল এনে ওই টিকটিকির উপর ছুড়ে মারুন এতে মা লক্ষ্মী প্রসন্ন হবেন এবং আর্থিক সমস্যা দূর হবে কেটে যাবে দারিদ্রতা আসবে সুখ শান্তি।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন