আমাকে পারিশ্রমিক দেওয়ার মত কারো সামর্থ্য নেই, বলিউডকে এক হাত নিলেন মহেশ বাবু

Bollywood

সেই সময় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। একজন অনুরাগী ‘কেবিসি’ খেলতে এসে শাহরুখকে বলেছিলেন, তিনি সমগ্র ভারতবর্ষে দুইজন অভিনেতার অনুরাগী, একজন হলেন শাহরুখ, অপরজন দক্ষিণী অভিনেতা মহেশ বাবু (Mahesh Babu)। শাহরুখ উচ্ছ্বসিত হয়ে বলেছিলেন, তিনি নিজেও মহেশ বাবুর ভক্ত। কিন্তু, সম্প্রতি মহেশ বাবু জানালেন, তাঁর পছন্দ বলিউড নয়। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করে সন্তুষ্ট তিনি।

Bollywood

সম্প্রতি ছিল ‘আদিভি সেশের মেজর’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশ বাবু। তিনি বলেন, বলিউড তাঁকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। এমনকি ধরে রাখতেও পারবে না। তাই বলিউডে গিয়ে তিনি সময় নষ্ট করতে চান না বলে জানিয়েছেন মহেশ বাবু। দক্ষিণী ফিল্ম ভালোবাসেন তিনি। কারণ এই ইন্ডাস্ট্রির প্রতি তাঁর অন্তরের টান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mahesh Babu (@urstrulymahesh)

মহেশ বাবু জানিয়েছেন, এর আগে তিনি অনেকবার হিন্দি ফিল্মের অফার পেয়েছেন। কিন্তু তিনি মনে করেন, তাঁর ওজন বুঝতে পারবে না বলিউড। এই কারণেই তিনি বলিউডে কাজ করতে চান না। মহেশ বাবু বলেন, তিনি দক্ষিণ ভারতে অনেক বেশি স্টারডম ও সম্মান পান। ফলে দক্ষিণ ভারত ছেড়ে বলিউডে যাওয়ার কথা ভাবেন না তিনি। তাছাড়া তাঁর লক্ষ্য অনেক বড়। তবে ওটিটি প্রকল্পে উদ্যোগী হওয়ার কথা ভেবেছেন মহেশ বাবু। তবে বড় পর্দায় বড় মাপের কাজে তিনি সবচেয়ে বেশি আগ্রহী।

আগামী 12 ই মে, মুক্তি পেতে চলেছে মহেশ বাবু অভিনীত ফিল্ম ‘সরকারু ভারি পাটা’। আপাতত ফিল্মের প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন মহেশ বাবু। এই ফিল্মটি পরিচালনা করেছেন পরশুরাম পেটলা (Parshuram Petla)।