লাইফস্টাইল

অর্থনৈতিক সংকট দূর হবে চটজলদি, দেখুন শুকনো লঙ্কার সহজ কিছু টোটকা

অর্থনৈতিকভাবে যদি সমৃদ্ধি পেতে চান, তাহলে আজই বাড়িতে শুকনো লঙ্কার এই ছোট্ট টোটকাটি করে দেখতে পারেন শুকনো লঙ্কা আমরা রান্নার কাজে ব্যবহার করে রান্নার রং এবং স্বাদ বাড়াতে শুকনো লঙ্কা বহু প্রাচীনকাল থেকেই ব্যবহৃত হয়ে আসছেsukh। এছাড়াও কারোর যদি নজর লাগে তাহলে সেক্ষেত্রে শুকনো লঙ্কা ব্যবহার করা হয়। কিন্তু যদি অর্থনৈতিক সমৃদ্ধি পেতে চান, তাহলে এই ছোট্ট করে শুকনো লঙ্কা টোটকাটি বাড়িতে করেই দেখুন, পরপর সাত দিন করলে আপনার অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে।

অর্থনৈতিক সংকট দূর করতে বালিশের নিচে শুতে যাওয়ার সময় সাতটি শুকনো লঙ্কা রেখে দিতে পারেন। এতে আপনার অর্থনৈতিক সংকট দূর হওয়ার পাশাপাশি আপনি শারীরিকভাবে অসুস্থ থাকতে পারবেন।

অর্থসংকট দূর করতে সাতটি শুকনো লঙ্কা আপনি যেখানে টাকা রাখেন, আপনার আলমারির মধ্যে আপনি সেখানে রেখে দিতে পারেন।

অর্থনৈতিক সংকট দূর করতে প্রতি বৃহস্পতিবার সাতটি শুকনো লঙ্কা একটি সাদা কাপড়ের মধ্যে জড়িয়ে এরপরে এই কাপড়টি মা লক্ষ্মীর সামনে রেখে দিতে হবে। আর তারপরে বৃহস্পতিবার সন্ধ্যেবেলা পাঁচালী পড়তে হবে।

এইভাবে যদি শুকনো লঙ্কার ঘরোয়া টোটকা নিয়মিত করতে পারেন, তাহলে শুধুমাত্র অর্থনৈতিক সমৃদ্ধি আসবে তাই নয়, এর পাশাপাশি আপনি অনেক বেশি শারীরিক ও মানসিকভাবে সুস্থ সবল থাকতে পারবেন।

Related Articles