চরম অর্থ সংকট দূরীকরণে নিত্য গৃহ লক্ষ্মী পুজোর সাথে রাখুন এই জিনিসগুলি, মেনে চলুন সঠিক নিয়ম

Bengali Totka

ঘরের মা লক্ষ্মী হবেন প্রসন্ন, তবে শুধুমাত্র মা লক্ষ্মীর মূর্তি রাখলেই হবে না, সাথে সাথে কয়েকটা জিনিস মেনে চলতে হবে। তবেই মা লক্ষ্মী প্রসন্ন হবে। আজ বৃহস্পতিবার, আজকের দিনটিকে মা লক্ষ্মী বার বলা হয়। তাই আজকের দিনে অবশ্যই মা লক্ষ্মীর সাথে সাথে এই জিনিসগুলো। বৃহস্পতিবার যদি সব নিয়ম মেনে লক্ষ্মী পুজো করা যায় এবং গৃহে যদি এই জিনিসগুলো লক্ষ্মী মূর্তির পাশাপাশি আনা হয়, তাহলে আপনার জীবনে কোন দিন কোন সমস্যা হবে না।

আমরা অর্থ সংকট নিয়ে প্রায় সময় ভুগে থাকি, কি করব কিছুতেই বুঝতে পারি না, সে ক্ষেত্রে অর্থনৈতিক সংকটকে যদি চিরতরে বিদায় দিতে চান, তাহলে অবশ্যই মা লক্ষ্মীর মূর্তি পাশাপাশি এই কয়েকটা কথা আপনাকে মাথায় রাখতে হবে।

তবে অবশ্যই মনে বিশ্বাস রেখেই কাজগুলি করবেন। কারণ বিশ্বাস ছাড়া যদি এই কাজ গুলি করেন তাহলে আপনি কোনদিনই ঠিকঠাক ফলাফল পাবেন না, মনে বিশ্বাস রাখতে হবে এবং নিষ্ঠা ভরে এই ছোট ছোট কাজগুলি আপনাকে করতে হবে। যেমন বৃহস্পতিবার মা লক্ষ্মীর মূর্তি পাশাপাশি ধানের ছড়া রাখুন।

মা লক্ষ্মী আমাদের ধানের দেবী অর্থাৎ আমরা প্রতিদিন যে অন্য ক্ষেত্রে অন্নসংস্থান করে দেন মা লক্ষ্মী। তাই লক্ষ্মীর পাশাপাশি ধানের ছড়া আপনাকে এই লক্ষ্মীর মূর্তির পাশে রাখতে হবে, যদি সম্ভব হয়, বৃহস্পতিবার মা লক্ষ্মীর মূর্তির পাশে একটি প্রস্ফুটিত পদ্ম ফুল রাখুন। এই প্রস্ফুটিত পদ্ম ফুল মা পাশে যদি আপনি প্রতি বৃহস্পতিবার পুজো করার সময় রাখতে পারেন, তাহলে আপনার জীবনে অর্থ সংকট দূর হবে।

মা লক্ষ্মীর মূর্তির পাশাপাশি যদি প্রতি বৃহস্পতিবার আপনি মা লক্ষ্মীর পায়ের কাছে এক টুকরো কর্পূর রাখতে পারেন এবং পরবর্তীকালে পূজো হয়ে গেলে এই কর্পুর আপনাকে একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে আপনার মানিব্যাগে রাখতে হবে, তাহলেই দেখবেন আপনি অর্থ সংকট থেকে অনেকটা মুক্তি পেয়েছেন।

তবে বারবার একটাই কথা বলার আছে যদি মন থেকে ইচ্ছা না করে তাহলে এই টোটকাগুলি মেনে চলবেন না। মন থেকে ইচ্ছা না করে যদি এই কাজগুলি আপনি করেন তাহলে এই কাজগুলি শুভ হবে না আপনার জন্য। Hoophaap এর পাতায় কোন রকম কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছে না, তাই মন থেকে মেনে নিয়ে এই ছোট-ছোট টোটকা করতে পারেন।