লাইফস্টাইল

করিনার মতো চিরযৌবনা হতে চান! গ্ল্যামার এবং ফিগার ধরে রাখতে মেনে চলুন এই কয়েকটি টিপস

বলিউড তারকাদের রূপ এবং যৌবন নিয়ে সবসময় চর্চা করে থাকে সাধারণ মানুষেরা। তাদের মতন উজ্জ্বল রূপ ধরে রাখতে এবং বয়সের ছাপ লুকাতে কে না চায়! বয়স বাড়লেও তারা যেন সেই কমবয়সী যুবতী থেকেই যায়। তারা কিন্তু তাদের রূপের গোপন রহস্য অনেক সময় জানতে চায় না; তবে তাদের রূপচর্চার কাজে বেশিরভাগ ক্ষেত্রেই কম দামি জিনিসই ব্যবহার করা হয়।

বলিকুইনদের মধ্যে তালিকার শীর্ষ ভাগ দখল করে থাকে সবসময় ‘করিনা কাপুর’ (Karina kapoor)। যার রূপের মহিমায় পাগল হয় নেটপাড়ার বাসিন্দারা। সবাই তার সেই যুবতী বয়সের জেল্লা কি করে ধরে রেখেছে, তা জানতে মুখিয়ে থাকে। দুটি সন্তানের মা হওয়া সত্ত্বেও তার সৌন্দর্যের মাধুর্য একটুও কমেনি বরং বেড়েছে। তবে আপনিও চাইলে করিনার মতন ত্বকের যত্ন নিতে পারেন খুব সহজ উপায়ে, দেখে নিন কিভাবে।


‘করিনা কাপুর’ নিজের উজ্জ্বল ত্বকের সিক্রেট সবাইকেই বললেন। জানা গেছে, তিনি তার ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে, বয়সের ছাপ লুকাতে এবং যাবতীয় সমস্যা দূর করতে ‘বাদাম তেল’ ব্যবহার করেন। প্রায় প্রতিদিনই এটি উনি ত্বকের উপরে মালিশ করেন। এই বাদাম তেলে আছে জিংক এবং ভিটামিন ই; যা ত্বকের উজ্জ্বলতা ফিরিয়ে আনে, ব্রণের সমস্যা দূর করে এবং শুষ্ক ভাব কাটিয়ে তুলে। এ ছাড়া করিনা জানিয়েছে, সে গর্ভাবস্থাযর আগে প্রচুর পরিমাণে ঘি খেতেন কারণ ঘি তে আছে অ্যান্টিব্যাকটেরিয়াল এবং আন্টিফাঙ্গলের গুণ যা অনেক সময় অতিরিক্ত ফ্যাট কমিয়ে আনতে সাহায্য করে। তবে করিনার ধারণা অনুযায়ী, গর্ভাবস্থার আগে এবং পরে উভয় সময়তেই ঘি খাওয়া খুবই জরুরী।

Related Articles