ভয়ঙ্কর সমীক্ষা! ঠিক যেসব কারণে কম বয়সী পুরুষদের প্রতি মহিলারা বেশি আকর্ষিত হচ্ছেন,

Life style

বর্তমানে বহু মহিলারা নিজেদের থেকে কম বয়সী পুরুষদের প্রতি বেশি আকর্ষণবোধ করছেন। সম্প্রতি একটি সমীক্ষায় এর কারণ ব্যাখ্যা করা হয়েছে। সেই সমীক্ষায় বলা হয়েছে, ৪০ বছরের মহিলারা সম্পর্কে জড়ানোর জন্য নিজেদের থেকে কম বয়সী পুরুষদের বেশি পছন্দ করে থাকেন। জীবনের এই মধ্যবর্তী সময়ে এসে মহিলারা নিজেদের সঙ্গী হিসেবে এমন একজন পুরুষের সন্ধান করেন যিনি অভিজ্ঞতায় নয় বরং উচ্ছ্বাস ও উন্মাদনায় তাদের সম্বৃদ্ধ করে তুলবে। যাতে সেই সঙ্গীর সাথে তিনি ফিরে যেতে পারেন তার জীবনের ফেলে আসা সেই সুন্দর মুহূর্ত গুলির কাছে। এছাড়াও আরো অনেক কারণে এই মধ্যবয়সী মহিলারা অল্প বয়সী পুরুষদের সাথে সম্পর্কে লিপ্ত হন। সেই কারণ গুলি হল:

আকর্ষনীয় দেহগঠন: স্বল্প বয়সী পুরুষদের পেশীবহুল দেহ এবং সুদৃঢ় ব্যক্তিত্ব বেশি বয়সী মহিলাদের তীব্র ভাবে আকর্ষিত করে। এই কারণে শারীরিক ঘনিষ্ঠতার বিচারে মধ্যবয়সী নারীদের প্রথম পছন্দ হয়ে থাকেন অল্পবয়সী পুরুষরা।

উদ্দীপনা: অসম বয়সী দুজন ব্যক্তি পরস্পরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে সেক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তির সামনে নিজের দক্ষতা প্রমাণ করার একটি উদ্যম চেষ্টা থাকে। অল্প বয়সীদের মধ্যে ভীষণভাবে প্রতিফলিত হয় এই উদ্দীপনা।

নিজের মনের মতো করে গড়ে নেওয়া: বয়সের দিক থেকে বড় এবং জীবনের বিভিন্ন পর্যায়ে অভিজ্ঞ হওয়ার কারণে অল্প বয়সী সঙ্গীকে মনের মতো করে গড়ে নেওয়া যায়। নিজের মত করে সম্পর্কের টানাপোড়েন এবং নানান ধরনের চড়াই-উতরাই বিষয়ে শিখিয়ে নেওয়া যায়। শুধু তাই নয়, শারীরিক দিক থেকে আমোদের বিভিন্ন ধরনের কৌশল শেখানো যায়। এই বিষয়গুলি অধিকাংশ নারীই ভীষণ পছন্দ করে থাকেন।

আত্মগর্বকে বাড়িয়ে তোলে: নিজেদের থেকে অল্প বয়সী পুরুষের সাথে সম্পর্কে লিপ্ত হলে নারীরা ভীষণ আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। নিজের অভিজ্ঞতার মাধ্যমে সঙ্গীকে অভিজ্ঞ করে তোলার সুযোগ পেয়ে পরিতৃপ্তি লাভ করে মহিলারা।