Tuesday, December 7, 2021

রাধাকৃষ্ণের আশীর্বাদে কেমন যাবে আপনার আজকের দিন? মিলিয়ে নিন নিজের রাশিফল

রাশি বলে দিতে পারে কি ঘটতে চলেছে আপনার আগামীতে। আজকের সারাদিনের ভবিষ্যতবাণী জানতে আপনার রাশি মিলিয়ে দেখে নিন কি আছে আজ ভাগ্যে। সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজকের রাশিফল হল –

মেষ: এই রাশির জাতক জাতিকাদের এই মুহূর্তে নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা না করাই ভাল। কাজের ব্যাপারে উদ্বেগজনিত হয়ে থাকবেন। পরিবারের সদস্যদের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে।

বৃষ : আজ অন্য কোনও ব্যক্তির জন্য আপনার ভালো কাজ নষ্ট হবে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা হতে চলেছে আছ। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে।

মিথুন : আজ ব্যবসায় ভালো ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়বে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট পাবেন।

কর্কট : আজ আপনার ব্যবসা সংক্রান্ত কোনো ভাল সংবাদ বয়ে আসবে। আজ কাজের প্রতি আপনার একটু অনীহা আসতে পারে। সংসারের কোনও কাজ করতে গিয়ে বিরক্তি বোধ করবেন।

সিংহ : আজ বাড়তি আয়ের সম্ভাবনা রয়েছে। অন্যায় আচরণ হবার আশঙ্কা। পূর্বের কোনো রোগ থেকে আজ আপনি মুক্তি পেতে পারেন।

কন্যা : আজ আপনার কোনও কাজের দ্বারা আপনি মানসিক শান্তি পেতে পারেন। শত্রুর জন্য কোনও ভাল কাজ আপনিই সমস্যার সম্মুখীন হতে পারেন। শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি হওয়ার সম্ভাবনা।

তুলা : আর্থিক সমৃদ্ধি হবে আজ আপনার জীবনে। আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার ঠাট্টা বোধ এবং আপনার অসুস্থতা নিরাময় করার কাজে ব্যবহার করুন।

বৃশ্চিক: ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর বাকি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি ভালো দিন। আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং তারপর আমোদপ্রমোদের জন্য কিছু করুন।

ধনু : যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটে ভুগছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যা দূর করবে। স্বাস্হ্য ভালোই থাকবে আজ আপনার।

মকর :আপনার স্বামী বা স্ত্রীর বিশ্বস্ত হৃদয় এবং সাহসী মেজাজের কারণে আপনি খুশি হতে পারেন। যদিও কেউ কাউকে তাদের ঋণ নেওয়ার বা দেওয়ার বিষয়ে পছন্দ করেন না।

কুম্ভ : আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন তাই আজ আপনার ভারসাম্য বজায় রাখুন, অন্যথায় এটি আপনর জীবনে কিছু গুরুতর ঝামেলা ডেকে আনবে।

মীন : কারও দ্বারা অর্থ উপার্জন হতে পারে আজ। আত্মবিশ্বাসী হয়ে কাজ করতে হবে। আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে।

⚡ Trending News

আরও পড়ুন