আজ ভাগ্য খুলবে যে সমস্ত রাশিগুলির, দেখুন আজকের রাশিফল একনজরে

Ajker Rashifal

আজ ১৩ই মে ২০২২ (২৯শে বৈশাখ) শুক্রবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): অর্থ বিনিয়োগ সুফল হবে, তবে সবকিছু যাচাই করে বিনিয়োগ করুন। তীর্থস্থানে ভ্রমণ করে মনে শান্তি পাবেন। দাম্পত্য সুখ উপভোগ করবেন।

বৃষ (TAURUS): আর্থিক সমস্যায় পড়তে পারেন। বুঝে শুনে খরচ করুন। ব্যবসায়ীরা নতুন পরিকল্পনা গ্রহণ করুন। সরকারি চাকরির যোগ রয়েছে।

মিথুন (GEMINI): সঞ্চয় বাড়াতে আরো বেশি উপার্জনের সুযোগ পাবেন। প্রেম জীবনে সুখের জোয়ার আসতে চলেছে। সৃষ্টিশীল কাজে মন দিন।

কর্কট (CANCER): অত্যাধিক দুশ্চিন্তার কারণে মন মেজাজ বিগড়ে থাকবে। শারীরিকভাবে কষ্ট পেতে পারেন। মদ্যপান সম্পূর্ণরূপে ত্যাগ করুন।

সিংহ (LEO): স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটবে। দাঁত অথবা পেটের যন্ত্রনায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রের চাপ কম থাকবে, অবসরে পরিবারকে সময় দিন।

কন্যা (VIRGO): আজ আপনার মধ্যে এনার্জি পরিপূর্ণ থাকবে। ফুরফুরে মেজাজে কাজ করতে পারবেন। হিসেবি না হলেই ব্যাপক অর্থ খরচের সম্ভাবনা।

তুলা (LIBRA): মনোমালিন্যের কারণে হওয়া মায়ের সঙ্গে বিরোধ মিটে যেতে পারে। স্ত্রীর সঙ্গে সেরা মুহূর্ত কাটাবেন। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে যুক্ত থাকবেন।

বৃশ্চিক (SCORPIO): প্রেমজীবনে অশান্তি আসতে দেবেন না, প্রেমিকাকে সময় দিন। দাম্পত্য সমস্যা মিটে যাবে। ব্যবসায়ীরা এদিন লাভের মুখ দেখতে পাবেন।

ধনু (SAGITTARIUS): আর্থিক দুরবস্থা কাটিয়ে উঠবেন। স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। বেকার যুবক-যুবতীরা নতুন চাকরির সন্ধান পাবেন।

মকর (CAPRICORN): শান্তিপূর্ণভাবেই দিনটি কাটবে। কর্মক্ষেত্রে আপন ছন্দে কাজের সুযোগ পাবেন। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন।

কুম্ভ (AQUARIUS): শিক্ষার্থীদের জন্য শুভ দিন, পড়াশোনায় বিশেষ ফল লাভ করবেন। প্রেমঘটিত সমস্যা বাড়তে পারে। সম্পর্কে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেবেন না।

মীন (PISCES): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না, দীর্ঘদিনের রোগ থেকে সেরে উঠবেন। বিয়ের জন্য নতুন সম্বন্ধ আসতে চলেছে। প্রতারণার শিকার হতে পারেন, সাবধান থাকুন।