গণেশের কৃপায় ভাগ্য খুলবে যে সমস্ত রাশিগুলির, রইল আজকের রাশিফল একনজরে

Astrology

আজ ১১ই মে ২০২২ (২৭শে বৈশাখ) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মা-বাবার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে। উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন।

বৃষ (TAURUS): বিবাহ সম্বন্ধে পাকা কথা আজ না দেওয়াই শ্রেয়। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে। মনের মানুষের সঙ্গে দুর্ব্যবহার করায় লজ্জিত হবেন।

মিথুন (GEMINI): আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বৃদ্ধি পাবে। দাম্পত্যে সুখ ফিরে আসবে। ব্যবসায়ীদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে।

কর্কট (CANCER): চিকিৎসা হেতু খরচ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের জেরে মামলা অবধি হতে পারে। জলপথে ভ্রমণে বিপদের সম্ভাবনা রয়েছে।

সিংহ (LEO): বাড়তি লাভের অর্থ হাতে পাবেন। খারাপ কর্মের জন্য পরে অনুশোচনা হবে। কোমরের ব্যথা থাকলে উপেক্ষা করবেন না, দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা (VIRGO): আজ শত্রুর সংখ্যা বৃদ্ধি পাবে। বিজ্ঞান ও গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ শুভ দিন। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিরোধ বাঁধবে।

তুলা (LIBRA): পাওনা অর্থ আদায়ের জন্য বেগ পেতে হবে। কাজের চাপে শারীরিক কষ্ট বৃদ্ধি পাবে। ক্ষতির যোগ রয়েছে, চোখ কান খোলা রাখুন।

বৃশ্চিক (SCORPIO): নিজের ক্রোধ নিয়ন্ত্রনে রাখুন। সংসারের ব্যয় কমাতে স্ত্রীর সঙ্গে আলোচনা সেরে নিন। আইনি জটিলতার কারণে খরচ বাড়বে।

ধনু (SAGITTARIUS): সন্তানের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

মকর (CAPRICORN): সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পত্তি বৃদ্ধির যোগ রয়েছে। আত্মীয়ের দ্বারা প্রশংসার ভাগি হবেন। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

কুম্ভ (AQUARIUS): ঋণ গ্রহণ করলে দ্রুত মেটানোর চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কর্মক্ষেত্রে চাপের কারণে শারীরিক অবস্থার অবনতি ঘটবে।

মীন (PISCES): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে চাপের কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রেমজীবনে সাফল্য এখনই মিলবে না।