তারা মায়ের আশীর্বাদে কেমন কাটবে আপনার আজকের দিন, দেখুন আজকের রাশিফল একনজরে

Astrology

আজ ১০ই মে ২০২২ (২৬শে বৈশাখ) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Astrology

মেষ (ARIES): চাকরিজীবীদের জন্য সুখবর আসতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত ঝাল ও মশলাযুক্ত খাবার খাওয়া থেকে বিরত থাকুন। পরিবারের প্রবীণ সদস্যের চিকিৎসা হেতু খরচ বাড়বে।

বৃষ (TAURUS): ধর্ম আলোচনায় তৃপ্তি লাভ করবেন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আত্মীয়দের দ্বারা প্রতারণার শিকার হতে পারেন।

Astrology

মিথুন (GEMINI): গৃহ নির্মাণের কাজে হাত দেওয়ার শুভ সময়। পেটের সমস্যা সামান্য ভোগান্তিতে ফেলবে। পরিবারে ঝামেলা দেখলে এড়িয়ে চলুন।

Astrology

  1. কর্কট (CANCER): কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।

    Astrology

সিংহ (LEO): সন্তানের ভালো কাজে অবাক হবেন। উচ্চতর শিক্ষার জন্য পরিকল্পনা করার সঠিক সময় নয়। ব্যবসায়ে বিনিয়োগে ফল পাবেন। অতিরক্ত ক্রোধের কারনে সংসারে অশান্তি বাড়তে পারে।

কন্যা (VIRGO): রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা রাখুন। পারিবারিক মামলা-মোকদ্দমা আপনাকে চিন্তায় ফেলবে। মূল্যবান বস্তু লাভের সম্ভাবনা।

মকর (CAPRICORN): নতুন কাজের খবর আসতে পারে। শত্রুর আক্রমণ থেকে বাড়তি সাবধান থাকতে হবে। পড়াশোনার ক্ষেত্রে শিক্ষার্থীরা সুফল পাবেন।

কুম্ভ (AQUARIUS): অসৎ সঙ্গ ত্যাগে সংসারের ক্ষতি এড়াতে পারবেন। গোপন শত্রুর পরিমাণ বাড়বে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। শত্রুপক্ষের সঙ্গে মনোমালিন্য নয় সমঝোতা করুন।

মীন (PISCES): ব্যবসায় সাফল্য পেতে আর একটু অপেক্ষা করতে হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। বিপদ এলে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে হবে। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে।