Wednesday, December 8, 2021

আজ শনিবার কোন কোন রাশির সময় কেমন যাবে দেখে নিন

আজ ২রা অক্টোবর (১৫ই আশ্বিন) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

মেষ (ARIES): আজ আপনি অসৎসঙ্গের পাল্লায় পড়তে পারেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। খারাপ কাজে আপনার বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ (TAURUS): চাকরি ও ব্যবসা উভয়ক্ষেত্রে আশাতীত লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা শুরু করার দিনটি বেশ শুভ। ভালো কাজের জন্য প্রশংসা পেতে পারেন।

মিথুন (GEMINI): আজ আপনি ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। ইতিবাচক ভাবনা চিন্তা নিয়ে সময় কাটান। দিনটি বেশ ভালোই হবে।

কর্কট (CANCER): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। সাধারণমানুষের জন্য সমাজসেবার কাজে বেশ ব্যস্ত থাকতে পারেন। সমাজসেবায় বেশ খরচ হতে পারে। কাজের সাথে নিজের প্রতি যত্নশীল হন।

সিংহ (LEO): আজ আপনার আর্থিক লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO): আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন।

তুলা (LIBRA): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। টাকার সমস্যার সম্মুখীন হতে পারেন। বুঝে শুনে খরচ করুন। ঋণ নেওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে টাকা ঋণ নিন।

বৃশ্চিক (LIBRA): আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনু (SAGITTARIUS): আজ আপনি দীর্ঘদিন কোনো বিপদে থাকলে আজ নিজের বুদ্ধি দিয়ে সেই বিপদ থেকে মুক্ত পেতে পারেন। মন দিয়ে সাবধানে নিজের কাজ করার চেষ্টা করুন।

মকর (CAPRICORN): আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। আজ আপনার চিত্তচাঞ্চল্য দেখা দিতে পারে। ভেবে-চিন্তে পদক্ষেপ নিন। তাড়াহুড়োয় কোনো কাজ সারবেন না।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আপনার কাজের জায়গায় কোনো তর্ক বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। বিনা কারণে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। দিনটি খুব একটা সুখকর নয়।

⚡ Trending News

আরও পড়ুন