রাশিফল

আগামী ৩দিনের মধ্যেই ঘটবে ভাগ্যোদয়! শুভ সময় শুরু ৫ রাশির, চাকরি-ব্যবসায় ব্যাপক সাফল্য

অনেকেই রাশিফল মেনে চলে খুব কঠোরভাবেই। অনেকেরই ধারণা এই রাশিফল ভাগ্য পরিবর্তন করার ক্ষমতা রাখে। প্রায় প্রতিদিনই রাশিফল দেখে নেওয়া, অভ্যাসের মধ্যে পড়ে কিছুজনের। ঠিক সেরকমভাবেই সামনেই এই ৫ রাশির জন্য বিশেষ শুভক্ষণ আসতে চলেছে তিন দিন পরেই।

তিনদিন পরেই বুধ বক্রি হবে; বুধ কে সাধারণত বুদ্ধি এবং বন্ধুত্বের মতো বিষয়ের কারক গ্রহ হিসাবে ধরা হয়। জ্যোতিষ শাস্ত্র বলছে ১০ই সেপ্টেম্বর গ্রহের রাজকুমার কন্যা রাশিতে বক্রি হবে, এর ফলে বিশেষ কয়েকটি রাশির জাতকদের ভাগ্যচক্র পাল্টে যাবে। এর মধ্যে কোন কোন কোন রাশি পড়ছে দেখে নিন।

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের জন্য তিন দিন পরের সময় অত্যন্ত ভালো আসতে চলেছে। বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া অর্থ লাভও করা যাবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরি এবং ব্যবসার উন্নতির সম্ভাবনা রয়েছে।

মীন রাশি- মীন রাশির জাতকের মধ্যে যারা বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য তৈরি হচ্ছে, তাদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। পরিশ্রম করলে যে কোন কাজে সাফল্য মিলবে এই সময়ে তাদের। পারিবারিক জীবনও সুখের হবে। জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর সুযোগ পাবে।

সিংহ রাশি- আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরি বা ব্যবসা যার যেটাই থাকবে, তাতেই দুর্দান্ত লাভ হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকরা সাহায্য করবে এছাড়া অর্থলাভও হবে।

মিথুন রাশি- মিথুন রাশির জাতকরা যারা শিক্ষা ক্ষেত্রে সাথে যুক্ত আছে, তাদের তিনদিন পরের সময়টা খুবই ভালো কাটবে। যে কোন কাজের জন্যই প্রশংসা লাভ করবে। আর্থিক অবস্থার উন্নতি হবে, এছাড়াও কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি – এই রাশির জাতকরা যারা সরকারি চাকরি দেবে, তাদের জন্যে ভালো ফলাফল আসতে পারে। জীবনে উন্নতির পাশাপাশি সুখ-সমৃদ্ধির বৃদ্ধি হবে। দাম্পত্য কলহের অবসান ঘটে ,সুখ আসবে।

Related Articles