আজ ২১ মে ২০২২ (শনিবার) ভাগ্য খুলবে যে সমস্ত রাশিগুলির, দেখুন আজকের রাশিফল একনজরে

Ajker Rashifal

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ২১ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

Ajker Rashifal

মেষ রাশি: শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ তেমন উপযুক্ত হবে না। গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের ক্ষেত্র খুব শুভপ্রদ।

বৃষ রাশি: আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আজ আপনাকে খুব জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ।

Ajker Rashifal

মিথুন রাশি: সহকর্মীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ ও চিন্তা বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। দুপুরের পরে বন্ধুদের সঙ্গ লাভে আনন্দ।

Ajker Rashifal

কর্কট রাশি: প্রতিবেশীর জন্য কোনও কাজ উদ্ধার। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের কারণে গুরুজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে ভাল সুযোগ কাজে লাগান। খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়।

Ajker Rashifal

সিংহ রাশি: প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চক্ষুপীড়া। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারাদিন আচ্ছন্ন রাখবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

Ajker Rashifal

কন্যা রাশি: ব্যবসায় কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ না করতে পারায় বিবাদ বৃদ্ধি। সন্তানের জন্য সামাজিক বদনাম হতে পারে।

তুলা রাশি: বাড়তি কোনও কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও যন্ত্রণা বা পেটের সমস্যা বৃদ্ধি। আপনার কোনও নিন্দা বা সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

ধনু রাশি: পাওনা আদায় করতে কারও সঙ্গে অশান্তি হতে পারে। উচ্চশিক্ষিতদের জন্য খুব ভাল দিন। গুরুজনদের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। পুরনো কোনও ক্ষত থেকে সমস্যা বাড়তে পারে। আজ আপনি পরিবারে প্রচুর সম্মান পাবেন। আপনার যুক্তিপূর্ণ তর্কে শত্রু হার মানবে। বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না।

মকর রাশি: সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার লক্ষণ।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে।

মীন রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক ক্ষতি হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যপারে মনোবল বাড়ান। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।