অর্থনৈতিক

মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগ করে আপনিও হতে পারেন টাটা গ্রুপের পার্টনার, বছর শেষে হবে মোটা উপার্জন

সরকারি চাকরির বাজারের দুরবস্থা হওয়ার জন্য বেশিরভাগ জনেই ব্যবসা বা বেসরকারির দিকে ঝুঁকছে; তার উপর আবার ডিজিটাল ইন্ডিয়ার কারণে আজকাল সবকিছুই হয়ে উঠছে অনলাইনে। ব্যবসাতেও চালু করেছে অনলাইন পরিষেবা। সম্প্রতি টাটা গ্রুপের পক্ষ থেকে ওয়ান ইন্ডিয়ার অনলাইন ফার্মেসি পরিষেবা ‘সেহাদ কে সাথী’ নামে নতুন প্রকল্প চালু করেছে। আর এই প্রকল্পের অন্তর্গত হতে পারবে যে কেউ। এই পরিষেবায় ল্যাব টেস্ট, ব্লাড টেস্ট, অনলাইন মেডিসিন সাপ্লাই, অনলাইন ডাক্তার এইসব পরিষেবাই প্রদান করা হবে।

যারা যারা এই প্রকল্পের অন্তর্গত হতে চায় তারা খুব অল্প টাকা দিয়েই ফ্রাঞ্চাইজি কিনে নিয়ে, নিজস্ব এলাকায় এই পরিষেবা চালু করতে পারে। এর জন্য মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগ করতে হবে। কোম্পানির পক্ষ থেকে দেওয়া এলাকায় গ্রাহক যোগ করতে হবে। অধিক সংখ্যক গ্রাহক যোগ করতে পারলে মিলবে কমিশন। এছাড়াও এই প্রকল্পে যুক্ত হলে একটি রক্তচাপ চেকিং মেশিন, সুগার মেশিন সহ ৫০০টি ভিজিটিং কার্ড দেয়া হবে।

এই কোম্পানির সাথে যুক্ত হতে গেলে 1mgcom/sehatkesathi ওয়েবসাইটে লগইন করে, যাবতীয় প্রয়োজনীয় তথ্য দিতে হবে। এছাড়াও তাদের অফিসিয়াল ইমেল আইডি [email protected] -এ নিজের তথ্য পাঠানো যেতে পারে। গোটা ভারত জুড়ে ছড়িয়ে আছে এই ফার্মেসির পরিষেবা। আনুমানিক ২০২৩ সালের মধ্যেই, প্রায় ১৭ হাজার কোটি টাকার মতো ব্যবসা করে ফেলবে এই প্রকল্প।

Related Articles