হোলিতে নতুন চমক, পারিবারিক মিষ্টির বিসনেসে যোগ দিতে চলেছে উচ্ছে বাবু, ভাইরাল প্রোমো

Adrit Roy

সিদ্ধার্থকে নতুন প্রস্তাব মিঠাইয়ের, চাকরি-বাকরি ছেড়ে তিনি যেন মোদক বাড়ির ব্যবসায় যোগ দেন, কিন্তু কেন এই কথা বললেন তুফানমেল তার উচ্ছেবাবুকে? জমে উঠেছে জি বাংলার ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। টিআরপির শীর্ষস্থান তারা হারিয়েছে অনেকদিনই হল। কিন্তু তাদেরকে হারাবে কার সাধ্যি। শীর্ষে জায়গা করে নিতে একের পর এক হাতিয়ার অবলম্বন করেই চলেছে মিঠাই ধারাবাহিকের নির্মাতারা। আর দুদিন বাদেই, রঙের উৎসব অর্থাৎ বসন্ত উৎসব।

তাই স্টার জলসা হোক বা জি বাংলা হোক সব ধারাবাহিকই টিআরপির দৌড়ে সামিল হতে অস্ত্র হিসেবে কাঁধে তুলে নিয়েছে এই দোল উৎসবকেই। সম্প্রতি, মিঠাই ফ্যানপেজ থেকে এই ধারাবাহিকের নতুন প্রোমো লঞ্চ করা হল। যেখানে দেখা যাচ্ছে, একদম লাল-নীল আবীরে মেতে উঠেছে মোদক পরিবার। আর এহেন ফ্যাস্টিভ্যালে মিষ্টি ধারাবাহিকে মিষ্টির কোনো সরঞ্জাম থাকবে না তা কি হতে পারে! রঙের উৎসবে এক ধামাকাদার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে মোদক বাড়ির তরফ থেকে।

যেখানে সামিল হয়েছেন প্রচুর লোকজনও। সেখানেই মিঠাই এক্কেবারে কাপড় কোমরে গুঁজে বসে পড়েছেন জিলিপি বানাতে। আর তাকে সাহায্য করছে কে জানেন, সিদ্ধার্থ! আর হবে নাই বা কেন, সিদ্ধার্থ যে এখন বউকে চোখে হারায়। তাই এখন বউয়ের সব উদ্যোগেই তিনি পাশে রয়েছেন সবসময়েই।

এদিন মিঠাই, সিদ্ধার্থের মিষ্টি তৈরিতে এহেন সাহায্য দেখে মিঠাই তার উচ্ছেবাবুকে বলেই ফেললেন যে, ‘এবার তুমি চাকরি ছেড়ে মিষ্টির ব্যবসায় লেগেই পড়ো’! এরপরেই সিদ্ধার্থের কাঁধে মিষ্টি ব্যবসায়ীদের মতন গামছা তুলে দিলেন মিঠাই। সুতরাং বোঝাই যাচ্ছে, দোল-পূর্ণিমাকে হাতিয়ার করে এক্কেবারে বাজিমাত হতে চলেছে ‘মিঠাই’ ধারাবাহিকের।