বিনোদন

মাত্র দুই বছর বয়সেই আদো আদো ইংরেজিতে কবিতা বলে সকলকে চমকে দিল ছোট্ট ইউভান

টলিউডের (tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলী (Shubhashree Ganguly) এবং পরিচালকদের মধ্যে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নাম তো সকলেরই জানা। তাদেরই পুত্রসন্তান ইউভান, যে সবসময় সোশ্যাল মিডিয়ার চর্চার পাতায় থাকে। একরত্তি ছেলে ইউভান, খুব চটজলদি বড় হয়ে উঠছে আর সেটি ধরা পড়ছে ক্যামেরার পর্দায় হামেশাই। এবার মাত্র দু বছরের ইউভানকে ইংরেজি কবিতা বলতে শোনা গেল, যা দেখে রীতিমতো চমকিত হচ্ছে নেটিজেনরা।

শুভশ্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা গেছে; ইউভান আরবানার ফ্ল্যাটে সোফায় শোয়া অবস্থায় খেলতে খেলতে ইংরেজি কবিতা বলছে। তার সামনে রাখা রয়েছে একটি লাল-হলুদ গিটার। তাকে বলতে শোনা যাচ্ছে, ‘টুইংকেল টুইংকেল লিটল স্টার’। মাঝে মধ্যে তার মা শুভশ্রীও একটু একটু করে নির্দেশ দিচ্ছে। কবিতা পড়ার সময় তার পরনে ছিলো, গ্রে রঙের স্লিভলেস টি-শার্ট এবং প্রিন্টেড হাফপ্যান্ট।


শুভশ্রী ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করার পাশাপাশি ক্যাপশন জুড়েছেন ‘টুইংকেল টুইংকেল লিটল স্টার’ এবং এর সাথেই দিয়েছেন একটি স্টারের ইমোজি। ভিডিওটিতে সোহিনী সরকার (Sohini sarkar) একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছে। এছাড়া নেটিজেনদের প্রশংসার ঝড় বয়ে গেছে ভিডিওর কমেন্ট বক্সে।

Related Articles