বিনোদন

পরিবারে নতুন সদস্য, একরত্তি খুদের আসল পরিচয় উন্মোচন ঘটালেন রাজ-শুভশ্রী

বিনোদন জগতের তারকাদের জনপ্রিয়তার পাশাপাশি তাঁদের সন্তানরাও অনেক ক্ষেত্রে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তারকা দম্পতির সন্তান হওয়ার সুবাদে তারাও বেশিরভাগ সময়েই প্রচারের আলোয় থাকে। তেমনই এক তারকাপুত্র ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) একমাত্র সন্তান ইউভান। দেড় বছরের ছোট্ট ইউভান নিজের মিষ্টি আচার-আচরণ, দুষ্টুমি, কথাবার্তার মাধ্যমে জন্মের পর থেকেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই বয়সেই তার হাতেখড়ি দেওয়া হয়ে গিয়েছে। মা-বাবার সাথে মাঠে গিয়ে দৌড়াদৌড়ি করে ফুটবল খেলতেও তাকে দেখা গিয়েছে।

ছোট্ট ইউভানকে প্রথম থেকেই নেটিজেনরা একমাথা কোঁকড়া চুলে দেখে অভ্যস্ত। তার মাথার চুল ছোট থেকেই এত বেশি যে চোখ-মুখ ঢেকে যেত। তবে এবারে সেই একমাথা চুল হঠাৎ করেই উধাও হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে এই দৃশ্য। বস্তুত ভারতবর্ষের অনেক বাড়িতেই সন্তানের ১৫ মাস বয়স হলে তার মাথার সব চুল কেটে দেওয়া হয়। ইউভানের ক্ষেত্রেও তেমন ঘটনা ঘটেছে। ১৫ মাস বয়স হতে না হতেই রাজ-শুভশ্রী ছেলের মাথার চুল কেটে তাকে ন্যাড়া করে দিয়েছেন। তাঁরা নিজেরাই অনুগামীদের সঙ্গে ইউভানের এই রূপের ছবি ও ভিডিও ভাগ করে নিয়েছেন। রাজ ইউভানের ছবি পোস্ট করে লিখেছেন,’কে এটা? আমাদের বাড়ির নতুন সদস্য। আমাদের ছোট্ট রসগোল্লা।’ আর শুভশ্রী ছেলের ন্যাড়া মাথায় হাত বোলানোর ভিডিও পোস্ট করে লিখেছেন,’সব চলে গেছে!’

নেটিজেনরা এই নতুন রূপেও তাকে ভালোবাসা জানাতে পিছপা হননি। রাজ-শুভশ্রীর পোস্টে সকলেই মজার ছলে বিভিন্ন রকম মন্তব্য করেছেন। ইউভানের দুষ্টু-মিষ্টি সব ভিডিও ও ছবি প্রায়‌ই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। এইবারে তার এই নতুন রূপের ছবি ও ভিডিও যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে তা বলাই বাহুল্য।

Related Articles