Monday, December 6, 2021

বৈশাখী এখন অতীত সামনে এল কালবৈশাখী! স্যান্ডির ‘তা তা থৈ থৈ’ নাচ দেখে পাগল নেটবাসীরা

কিভাবে সংবাদ শিরোনামে থাকতে হয়, তা খুব ভালো করেই জানেন স্যান্ডি সাহা (Sandy Saha)। কখনও টলিউড অভিনেতার সঙ্গে বিবাদে জড়াচ্ছেন তো কারও হাত থেকে সিঁদুর পরে নিজেকে তাঁর স্ত্রী বলে দাবি করছেন। এমনকি কয়েকদিন আগেই ‘মা’ উরালপুরে নাইটি পরে নেচে আইনি জটিলতায় জড়িয়েছিলেন। দিয়ে হয়েছিল জরিমানাও। তবে এত সহজে নাচ থামাচ্ছেন না স্যান্ডি।

আবারও শাড়ি ব্লাউজ পড়ে রাস্তায় নেমে নাচ জুড়লেন এই বিতর্কিত ইউটিউবার। The Wall এর ফ্যাশন ফটোশুট করে সম্প্রতি ভাইরাল হয়েছেন শোভন-বৈশাখী। আসলে ফটোশুটের সময় শোভন চট্টোপাধ্যায়কে (Shovan Chatterjee) ঘিরে রবীন্দ্রনাথ ঠাকুরের মম চিত্তে গানে নেচেই মূলত সমালোচিত হতে হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baishakhi Banerjee)।

সোশ্যাল মিডিয়ায় রীতিমত চরম ট্রোলড হয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমনকি লোপামুদ্রা (Lopamudra Mitra) তাঁর ফেসবুক হ্যান্ডেলে কটাক্ষ করে পোস্ট করেছেন, এতদিনে গান গাওয়া সার্থক হলো। কারণ তাঁর গাওয়া মম চিত্তে গানটিতেই যে নেচেছেন শোভন-বৈশাখী জুটি। আর এইবার ইউটিউবার স্যান্ডি সাহা বৈশাখীকে ট্রোল করে তাঁর মতো সেজে নেমে পড়লেন রাস্তায়।

সেই ভিডিওতে স্যান্ডি নিজেকে ‘কালবৈশাখী বন্দ্যোপাধ্যায়’ বলে পরিচয় দিয়েছেন। রাস্তায় পথচলতি মানুষ দেখেই তিনি ‘তা তা থৈ থৈ’ গেয়ে নেচে উঠলেন। কখনও পথচারীর সাইকেলে বা বাইকে উঠে পড়েই তুমুল নাচ জুরলেন স্যান্ডি। কখনও আবার জোর গলায় তাঁর বক্তব্য জহির করলেন, ‘আমি অন্যের স্বামী-ধরা মহিলা… রাস্তায় কোনও মহিলা দেখলেই তাঁর স্বামীকে আমি ধরে নেব, তাঁর বাড়িটা আমি এক কোটি টাকা দিয়ে কিনে নেব’।

এই ভিডিও ভাইরাল (Viral Video) হতেই হাসির রোল উঠেছে নেট মাধ্যমে। প্রথমে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং পরে ‘কালবৈশাখী’ স্যান্ডির নাচ এমন কঠিন পরিস্থিতিতেও মাতিয়ে রেখেছে রাজ্যবাসীকে। স্যান্ডির এই ভিডিও হুহু করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে স্যান্ডির এই ভিডিও দেখে সবাই মজা পেলেও তাকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে।

⚡ Trending News

আরও পড়ুন