Tuesday, December 7, 2021

টুপিস পোশাকে চুঁইয়ে পড়ছে যৌবন, অসাধারণ বেলি ড্যান্স করে ভাইরাল যুবতী

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে আমরা অনেককিছুই দেখতে পাই। পাশাপাশি দেখতে পাই অনেক বিরলতম দৃশ্যও। এক মুঠোফোন আর ইন্টারনেট পুরো বিশ্বে ঘুরিয়ে আনছে আমাদেরকে। আজকাল মার্কেটে একেকটা ট্রেন্ডিং গানের সঙ্গে এক এক ধরণের নাচ দেখা যায়! যেখানে এখন বেশি ট্রেন্ডিং-এ চলছে বেলি ডান্স(Belly Dance)। এবার একটি হলিউড মিউজিকের সঙ্গে এক সুন্দরী যুবতী দুর্দান্ত নাচ করে ভাইরাল হলেন।

‘Bella Ciao‘ এর মিউজিকের তালে টুপিস পোশাক পরে কোমরে কোমর বন্ধনী বেঁধে দুর্দান্ত ছন্দে ব্যালি ডান্স করলেন এই রমনী। এই যুবতীর উন্মুক্ত পেটে Belly Dance এর চমকপ্রদ নৃত্যকলা ঘাযাল করেছে সবাইকে। ইতিমধ্যেই তিনি এখন বিখ্যাত ইউটিউবারও হয়ে উঠেছেন। তাঁর এই ভিডিওটি ইউটিউব রিলে পোস্ট করা হয়েছে। প্রচণ্ড পরিমাণে ভাইরাল হয়েছে এই রমনীর এই সেক্সি ভিডিও।

জনপ্রিয় ইউটিউবার Kavya Umesh নামে এক ইউটিউব চ্যানেলে এই ভিডিও পোস্ট করা হয়েছে। যা ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন।সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মের এক একটা প্রতিভাও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এর মাধ্যমে খুব সহজেই লুকোনো প্রতিভা সবার সামনে চলে আসে। এখানে আট থেকে অষ্টাদশী সবারই ভিডিও ভাইরাল হয়।

⚡ Trending News

আরও পড়ুন