বিনোদন

মানিকে মাগে হিতে, ‘কপিল শর্মা’র শোতে এসে গান গেয়ে মঞ্চ মাতালেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি, মুগ্ধ নেটিজেনরা

একসময় সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল সিংহলি গান ‘মানিকে মাগে হিতে’। এই গানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিল শ্রীলঙ্কার গায়িকা ‘ইয়োহানি দ্য সিলভার’। এখনো পর্যন্ত একইভাবে সোশ্যাল মিডিয়ার পাতায় জনপ্রিয়তা আছে এই গানটির। সাধারণ মানুষ থেকে শুরু করেই তাবর সেলিব্রেটিরা পর্যন্ত এই গান নিয়ে মেতে উঠেছিল। এবার সেই গানের গায়িকাকে দেখা গেল কপিল শর্মা শোতে।

‘মানিকে মাগে হিতে’ গানটি ভাইরাল হওয়ার পর থেকেই, সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে গেছিল ইয়োহানি। এ আর রহমান, হানি সিং এর সাথে কাজ করার ইচ্ছাও জানিয়েছিলেন তিনি। তিনি বলেন, তিনি শ্রীলংকার গান গাইলেও বলিউড সঙ্গীত জগতের বড় ভক্ত তিনি। এবার তাই বলিউডের কপিল শর্মার মঞ্চে দেখা মিলল তার।

 

View this post on Instagram

 

Shared post on

‘অজয় দেবগন’ এবং ‘সিদ্ধার্থ মালহোত্রা, পরবর্তী ছবি ‘থ্যাংক গড’-এ ‘মানিকে মাগে হিতে’ গানটির হিন্দি সংস্করণের ট্রাক ব্যবহার করা হবে; যেটি গাইবেন জুবিন নৌটিয়ালী এবং সূর্য রঘুনাথন। ঐদিন কপিল শর্মার (kapil sharma) মঞ্চে গোলাপি রঙের প্যান্ট-স্যুট পর, ইয়োহানি-কে গিটার বাজিয়ে ওই ট্র্যাকটি করতে শোনা গেল। শো-এর ওই দিনের প্রোমোটি কপিল শর্মা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং লিখেছেন “লেডিস এন্ড জেন্টলম্যান ভাইরাল (viral) সেনসেশন ইয়োহানি এই বাড়িতে”! স্বাভাবিকভাবেই ভিডিওটি নেটিজেনদের একাংশের দ্বারা জনপ্রিয়তা পেয়েছে।

Related Articles