×
বিনোদন

এবার কি দ্বিতীয় সম্পর্কেও ভাঙ্গন! ক্যামেরার সামনেই তুমুল হাতাহাতি যশ-নুসরাতের

Advertisements
Advertisements

টলিপাড়ার অন্যতম বিতর্ক অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তৃণমূল জেলা সাংসদ তিনি। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদা কাঁটাছেড়া চলতেই থাকে। অনেকেই তার বিবাহ বিচ্ছেদ নিয়ে নানান সময়ে নানান কটাক্ষের তীর ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী দিকে। এই পথে অবশ্য তারই মতন শ্রাবন্তীও রয়েছে। কিছুদিন আগেই
আইনী সমস্যায় জড়িয়ে ছিলেন তিনি। এবার
নুসরতকে নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisements

নিখিল জৈনকে (Nikhil Jain) বিয়ে করার পরও, তাদের সম্পর্কেকে বৈধ নয় বলে জানিয়েছিলেন অভিনেত্রী এবং নতুন করে গাঁড়ছড়া বেঁধেছিলেন অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সাথে। বর্তমানে একরত্তি ছেলে ঈশানকে নিয়ে সুখে সংসার করছে তারা আর এর মাঝে গুঞ্জন উঠল, অভিনেত্রীর দ্বিতীয় সম্পর্কেও ভাঙ্গন এসেছে!

অভিনেতা যশ দাশগুপ্তর সাথে SOS কলকাতার শুটিং চলাকালীন সর্বপ্রথম সম্পর্ক তৈরি হয় নুসরাতের। এরপরে নানান মুহূর্তে তাদের নিয়ে নানান মন্তব্যের ছুঁড়ে দিয়েছে নেটবাসীরা। তবে এবার শোনা যাচ্ছে তাদের এই সম্পর্কেও ঘনিয়ে এসেছে কালো মেঘ! তাদের মধ্যে এক চূড়ান্ত হাতাহাতির এবং মারামারির মুহূর্ত এবার ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

Shared post on

তবে ভিডিওটি ভালো করে নজর করলেই দেখা যাবে, আসলে মজার ছলে এই সম্পূর্ণ জিনিসটি করেছে যশ ও নুসরাত দুজনে। রিলস বানানোর ছলে, তারা একে অপরের সাথে খুনসুটিতে মজেছে। এরকমই নানান পোস্ট দিয়ে সকলের মন্তব্যের তোয়াক্কা না করে এগিয়ে চলে তারা।

Advertisements