বিনোদন

নুসরত এখন অতীত, হাঁটুর বয়সী দিতিপ্রিয়ার সঙ্গে রোমান্সে মেতেছেন যশ! টলিপাড়ায় উঠলো নতুন গুঞ্জন

সদ্য কুড়ি বছরে পা দিয়েছে ‘দিতিপ্রিয়া রায়’ (Ditipriya Ray) ওদিকে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) বয়স ৩৭ ছুঁই ছুঁই, কিন্তু ভালোবাসা বরাবরই বয়সকে হার মানায়! দুজনেই টলি পাড়ার বেশ ব্যস্ততম তারকা। দিতিপ্রিয় যেমন রানী রাসমনির পর একের পর এক বড় পর্দায় চমক দেখাচ্ছে, সেরকম যশ দাশগুপ্ত পাড়ি দিয়েছে বলিউডে (Bollywood)। দুজনেই বেশ ব্যস্ত তাদের অভিনয় জীবন নিয়ে। তবে এর মধ্যে শোনা গেল তাদের মধ্যে প্রেমের গুঞ্জন! যা শুনে রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে নেটনাগরিকরা।

তবে তাদের প্রেমের গুঞ্জন একেবারে মিথ্যে না হলেও, সত্যিও নয়। জানা গেছে এসকে মুভিসের এক নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন যশ ও দিতিপ্রিয়া। সেখানেই তাদের মধ্যে প্রেমের সম্পর্কের একটি গল্প গড়ে উঠবে। তবে অন স্ক্রিনে এতটা বয়সের তফাতে তাদের প্রেম কতটা জমবে, সে ব্যাপারে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

রবীনা নাম্বিয়ার পরিচালনায়, যশ ও দিতিপ্রিয়া অভিনীত সেই ছবিটি পরিচালিত হবে। লন্ডন নিবাসী এক বড়লোকের চরিত্রে দেখা যাবে যশকে এবং তার সূত্র ধরে বিদেশে পাড়ি দেবে দিতিপ্রিয়া। এরপরে তার স্বামীর সঙ্গে আলাপ হবে যশের। ছবির ব্যাপারে এর থেকে বেশি এখনো কিছু স্পষ্ট ভাবে জানা যায়নি পরিচালকের কাছ থেকে। খুব শীঘ্রই ছবির শুটিং শুরু হতে চলেছে।

Related Articles