ছবির মুক্তির আগে একি কাণ্ড ঘটালেন অভিনেতা যশ দাসগুপ্ত, রইল বিস্তারিত

Cheena Badam

আবারও চর্চার খাতায় ধরা দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। কেরিয়ার জীবনে উঠেছে ছোট্ট ঝড়। অবশ্য এই ঝড়ের সূত্রপাত হয়েছে মতবিরোধ থেকে।

Cheena Badam

সম্প্রতি, মুক্তি পেতে চলেছে এনা সাহা প্রযোজিত ছবি ‘চিনে বাদাম'(Cheene Baadaam)। অভিনয়ে আছেন যশ ও এনা নিজে। পরিচালনায় শিলাদিত্য মৌলিক । আগামী ১০ ই জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা। সমস্ত শ্যুটিং শেষ, চলছে ছবি প্রচারের কাজে। মুক্তি পেয়েছে ছবির ট্রেলারও, ঠিক এই শেষ মুহূর্তে ছবির প্রচার থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত।

Cheena Badam

এদিন যশ নিজে সোশ্যাল মিডিয়া মারফৎ জানান যে ‘চিনে বাদাম’ ছবির সঙ্গে আর নয়। কোনো কিছুর সঙ্গে যুক্ত থাকতে চান না তিনি। শুধু মাত্র মতের অমিল হওয়ার জন্য কি তিনি সরে দাড়ালেন? এদিন ট্যুইট করে স্পষ্ট ভাবে লেখেন, ‘জারেক এন্টারটেনমেন্টের সঙ্গে কিছু ক্রিয়েটিভ মতবিরোধের কারণে আমি আর এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চাই না। কিন্তু এই ছবিতে আমি আমার ১০০ শতাংশ দিয়েছি। তাই কোনও ভাবেই চাই না ছবির কোনও ক্ষতি হোক। পরিচালক এবং প্রযোজনা সংস্থাকে আমার শুভেচ্ছা।’

কী বলছেন পরিচালক ও প্রযোজক। এনা সাহা এই ব্যাপারে এখনও মুখ খোলেননি। তবে পরিচালকের দাবি তিনি কমার্শিয়াল ছবি তৈরি করেননা। শ্যাম্পু দিয়ে চুল উড়িয়ে গান দিয়ে ছবি হয় না। যশ সব জেনেই ছবিতে সাইন করেন। এরপরেও কেন সরে দাঁড়াচ্ছেন এই ব্যাপারে যশ ভালো উত্তর দিতে পারবেন বলে দাবি পরিচালকের। প্রসঙ্গত, এই একই পরিচালকের সঙ্গে যশ ও নুসরত আগামী ছবিতে কাজ করবেন। তাহলে কি এখন থেকেই ছন্দ পতন হতে চলেছে?