Saturday, January 22, 2022

‘সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটলে সমস্যা তৈরি হয়’, নুসরাতের সামনে অকপট মন্তব্য যশের

চলতি বছরের আগস্টেই মা হয়েছেন অভিনেত্রী-সংসদ নুসরত জাহান। জন্ম দিয়েছেন ফুটফুটে পুত্র সন্তান ঈশানের। তাঁর গর্ভবতী হওয়ার সময় থেকেই তাঁকে ঘিরে চলছে একাধিক সমালোচনা। কারণ ঈশানের জন্মের আগেই নুসরতের সঙ্গে তাঁর স্বামী নিখিল জৈনর বিচ্ছেদ ঘটে যায়! তাই হঠাৎ এই সন্তান কার! এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া হয়ে ওঠেন নেটিজেনরা। এমনকি সেই সময়ে নুসরতের তথাকথিত স্বামী নিখিল জৈনকেও অস্বীকার করে বসেন নায়িকা। বলেন, নিখিল নাকি তাঁর স্বামী নয় বৈধ লিভ-ইন পার্টনার। নিখিলও অবশ্য নুসরতের গর্ভবতী হওয়ার খবর পেয়ে স্পষ্ট জানিয়ে দেন, যে এই বাচ্চা তাঁর নয়! তাঁদের ছাড়াছাড়ি হওয়ার অনেক পরেই নুসরত গর্ভবতী হয়েছিলেন। তবে নুসরত বরাবরই নিজের ইচ্ছেমতন চলতেই ভালোবাসেন।

সুতরাং ভয়ংকর কেচ্ছা চলেছে নুসরতকে ঘিরে। কোনও কিছুকে তোয়াক্কা না করে জীবনের পথে এগিয়ে গিয়েছেন নায়িকা! কিন্তু সেই সময় থেকে আজ পর্যন্ত নুসরতের পাশে খাড়াভাবে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। শোনা গিয়েছে, নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙন নাকি যশের জন্যই হয়েছিল। যশের সঙ্গে প্রেমে লিপ্ত হয়েই স্বামীর ঘর ছেড়েছিলেন অভিনেত্রী। ঈশানের জন্মের আগেই কানাঘুষো চলছিল যে, অভিনেতা যশই নাকি ঈশানের বাবা। তবে শেষমেশ সেটাতেই শিলমোহর পড়েছে, এখন খাতা-কলমে প্রমাণিত যশই ঈশানের বাবা। তাই এখন পরিস্থিতি অনেকটাই কুল।

অভিনেত্রীও পুত্র জন্মের ১৩ দিন পরেই কাজে ফিরেছেন। এখন আবার সংসার, সন্তান, অভিনয়ের পাশাপাশি নতুন সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন নায়িকা। হ্যাঁ, 104.8 Fm এর নতুন চ্যাটশো Ishq with Nusrat এর সঞ্চালিকার দায়িত্ব পেয়েছেন নায়িকা। যেখানে টলিউডের সব হোমড়া চোপড়া মানুষ আসবেন, এবং তাঁরা নুসরতের কাছে নিজেদের জীবনের সব অফবিট কাহিনী তুলে ধরবেন। ইতিমধ্যেই মদন মিত্র, তনুশ্রী, ঋতাভরী সবাই ঘুরে গিয়েছেন নুসরতের এই শো থেকে। সম্প্রতি আসবেন, নুসরতের চ্যাট শোয়ে তাঁর কাছের মানুষ যশ দাশগুপ্ত। ইতিমধ্যেই সেই শুটিংও হয়ে গিয়েছে। আগামী ২৯ অক্টোবর তা Ishqfm ইউটিউবে পাবলিশড হবে এই এপিসোড। কাছের মানুষকে পেয়ে নুসরতের যেন আলাদাই এনার্জি পেয়েছিলেন, এদিনের এই এপিসোডের প্রোমো দেখে তা স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)


শোতে এসেই তাঁদের ভালোবাসার কথা ফাঁস করলেন নুসরতের ওনলি চয়েজ যশ, যদিও খানিকটা মশকরা করে। প্রথমেই বললেন, “এই শোয়ের মাধ্যমে আমরা অনেক কিছুই ফাঁস করতে পারি। তুমি হঠাৎ করে বললে তাইতো আমরা পালিয়ে গিয়েছিলাম।” কিন্তু পালটে নুসরত বলেন, “তুমি তো বললে চলো পালিয়ে যাই।” ফের প্রত্যুত্তরে যশ বলেন, “যার বাড়িতে বৌয়ের যাচ্ছে ফিরতে ইচ্ছা করেনা সে অন্য কোথাও যাবে, এটাই স্বাভাবিক।” এরপর নুসরত বলে ওঠেন, “তুমি শুধু আমাদের সম্পর্কে শুধুই বাজে কথা বলে যাচ্ছ। কিছু ভালো কথাও বল। এই উত্তরেও যশের স্পষ্ট বক্তব্য, “আমাদের সম্পর্কে তো সবাই বাজে কথা বলেই। তা আমি আর নতুন কি বলব”। এই নিয়েই জমে উঠবে এই শো। সম্প্রতি Ishqfm ইনস্টাগ্রাম পেইজ থেকে শেয়ার করা হল এই সুন্দর ভিডিওটি।

⚡ Trending News

আরও পড়ুন