বিনোদন

দুধের শিশু ঈশানকে রেখে থাইল্যান্ডে একান্তে সময় কাটাচ্ছেন যশ-নুসরত

টলিউডের (Tollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘নুসরাত জাহান’ (Nusrat Jahan) আর অভিনেতার খাতাতেও নাম আছে ‘যশ দাশগুপ্ত’ (Yash Dasgupta)-র। তাদের নিয়ে চর্চারও শেষ নেই নেটদুনিয়ায়। তবে নুসরাত শুধু অভিনেত্রী হওয়ার পাশাপাশি, তৃণমূল সাংসদ এছাড়া পুত্র সন্তানের মা। সম্প্রতি ‘মহানায়িকা’ উপাধিও পেয়েছেন নায়িকা। তবে এত কিছুর পরে আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে আসলেন, দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী।

সম্প্রতি ‘নুসরাত’ এবং ‘যশ’ তাদের একরত্তি ছেলে ‘ঈশান’-কে ছেড়েই থাইল্যান্ডে (Thiland) গেছেন ছুটি কাটাতে। সেখানে গিয়ে নুসরাত তার বিভিন্ন বোল্ড লুকের ফটোতে মন মাতাচ্ছেন নেটিজেনদের। তিনি বারংবার তার চাবুক ফিগার দেখিয়ে বুঝিয়ে দিচ্ছেন; শুধু বলিউডের নায়িকারাই এই মাত দিতে পারেনা, টলিউডও আছে সেই তালিকায়। তবে অনেকেই অবশ্য তার ফিগার নিয়ে তাকে অপুষ্টির শিকার বলে, হাস্যরসাত্মক মন্তব্যও করে। এইবার বাঘের সাথে ফটো দিলেন নায়িকা নুসরাত এবং নায়ক যশ; তা নিয়ে আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তারা দুজন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

ফটোতে তাদের দুজনকেই দেখা গেছে হলুদ রঙের পোশাক পড়ে আর ফোটোর সামনেই এক বিশাল আকৃতির বাঘ। অবাক করা বিষয় এটাই বাঘ এবং তাদের মাঝখানে দূরত্ব খুবই কম! এরই মধ্যে যশ ও নুসরাত বাঘের ঠিক পিছন দিকে পোজ দিয়ে সুন্দরভাবে হাসিমুখে ফটো তুলেছে। স্বাভাবিকভাবেই এই ফটো ভাইরাল (viral) হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles