নুসরাতকে ভুলে পাখির সাথে রোমান্সে ব্যাস্ত যশ! যশমিতার জুটিকে নোংরা ইঙ্গিত নেটিজেনদের

Nusrat Jahan

নুসরত নয় তার প্রাক্তন নায়িকার হাত ধরেছেন যশ। তাকে নিয়েই রোমান্সে মজেছেন যশ। একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল যশমিতা জুটির সেখানেই বাজিমাত করেছেন তারা। স্বাধীনতা দিবসের দিন প্রকাশিত এই ভিডিও টিকে ভালবেসেছেন ৮০ লাখ মানুষ। ৪ মিনিটের “ও মন রে” ভিডিও টি দেখে পুরোনো জুটিকে ফিরে পেয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

২০১৩ সালের বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের মাধ্যমে পাখি অরণ্য জুটি আত্মপ্রকাশ করেছিল। এরপর তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছিল অনুরাগীদের। সিরিয়াল শেষ হলেও তাদের মনে গেথে ছিল অরণ্য সিংহ রায় আর পাখি ঘোষ দস্তিদার। তাই ফের তাদের জুটিকে পর্দায় পেতে চেয়েছিলেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

কিন্তু গুঞ্জন উঠেছিল আর কখনো একসঙ্গে কাজ করবেন না যশ ও মধুমিতা। দুজনেই বড়োপর্দার নামজাদা সেলিব্রিটি। দুজনেই নিজেদের কাজে ব্যস্ত। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর দর্শকের আশা পূরণ হল। “মন রে” নামের একটি গানের ভিডিও এক করে দিল যশমিতা কে। যেখানে দেখা যাচ্ছে বউ বেশে মধুমিতা, তার শুভদৃষ্টি হচ্ছে অন্য কারোর সঙ্গে। আর প্রাক্তন প্রেমিকার পিরি ধরে আছেন যশ। যা দেখে বোঝাই যাচ্ছে আদ্যোপান্ত একটি বেদনাদায়ক কাহিনী। একটা অপূর্ন ভালোবাসার কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

ভিডিওটি দেখে লাইক কমেন্ট আর শেয়ারের বন্যা বইয়ে দিয়েছেন এই জুটির অনুরাগীরা। আর তাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছেন যশ ও মধুমিতা। তবে তির্যক মন্তব্যও এসেছে যশের ব্যক্তিগত জীবন এবং নুসরত কে কেন্দ্র করে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)