বিনোদন

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা! বিয়ের এক বছর না ঘুরতেই ক্যামেরায় ধরা পড়লো তার বেবি বাম্প

গতবছর গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘ক্যাটরিনা কাইফ’ (Katrina kaif) এবং অভিনেতা ‘ভিকি কুশল’ ( Vicky Kushal)। এরপরে একাধিকবার অন্যান্য অভিনেত্রীদের মতোই ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কিনা; তা নিয়ে গুঞ্জন ঘটেছে। মাঝে মধ্যেই ঢিলেঢালা পোশাকে ধরা দিয়েছিলেন ক্যাটরিনা আর তাতেই ধারণা যেন আরও চেপে বসেছিল। তবে তিনি জানিয়েছিলেন, কখনো যদি সন্তান নেওয়ার পরিকল্পনা করেন তাহলে অবশ্যই মিডিয়াকে আগে জানাবেন। সোশ্যাল মিডিয়ায় আবারো এক ছবির মাধ্যমে, নেটবাসী ইঙ্গিত পেলো সেই ঘটনার।

ভাইরাল (viral) হওয়া ওই ছবিগুলিতে ভিকি এবং ক্যাটরিনাকে একসাথে দেখা গেছে। যেখানে ভিকি পরেছিলো একটি থ্রি পিস স্যুট এবং ক্যাটরিনার পরনে ছিল সাদা রংয়ের শর্ট ড্রেস। এর মধ্যেই তার পেটে স্ফীতভাব ছিল স্পষ্ট! অধিকাংশজনই মনে করেছে ক্যাটরিনা হয়তো অন্তঃসত্ত্বা কিন্তু আসলে ক্যাটরিনা জানান, তিনি অন্তসত্ত্বা নয়! একটি ফিল্মের দরকারে তিনি নিজের ফিগারের কিছু পরিবর্তন আনতে বাধ্য হয়েছেন।

 

View this post on Instagram

 

Shared post on

বিয়ের পরেই ক্যাটরিনা তার নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’-এর সম্পর্কে নেটিজেনদের জানিয়ে ছিলেন। শ্রীরাম রাঘবন (Shriram Raghvan) পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ নামক থ্রিলার ছবিটিতে, একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে আর সেখানেই তার চরিত্রটি একটি অন্তঃসত্তার মহিলার! সেই জন্যই তার শরীরের সামান্য পরিবর্তন আনতে হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Related Articles