বিনোদন

আর মাত্র দুই সপ্তাহ, তারপরেই গুড নিউজ দেবে আলিয়া! পেয়েছেন আলোর সন্ধান

সোশ্যাল মিডিয়ার পাতায় সবারই সব সময় চোখ থাকে আপডেটেড খবরের জন্য। বিভিন্ন খবরের পাশাপাশি সিনেমা সম্পর্কে উৎসুক হয়ে থাকে দর্শক। বলিউডে (Bollywood) যেসব হিট সিনেমা আসতে চলেছে, তার মধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ (Bramhastra) অন্যতম। এর ট্রিলজি এরমধ্যে রিলিজ করা হয়ে গেছে। যারা ‘শিব ট্রিলজি’ (Shiv trilogy) দেখেছে তারা জানে, অয়ন মুখার্জির তৈরি ‘ব্রহ্মাস্ত’ ট্রিলজির থেকে পুরোপুরি আলাদা এটি।

তবে এই সিনেমা সম্পর্কে আলোর ইঙ্গিত দিল ‘আলিয়া ভাট’ এবার। এই ছবির টিজারে, ‘রানবির কাপুর’ (Ranbir Kapoor) অন্ধকার ঘুচিয়ে আলোর পথ দেখিয়েছে।সে বলেছে কীভাবে আলো আমাদের জীবন কে পরিবর্তন করতে পারে। এর বিপরীতে আলিয়া ভাটএর চরিত্র বলেছিল তিনি কথায় আলো পান আর সেই থেকেই শুরু হচ্ছে কাহিনী। দর্শক মহল কার্যত উৎসুক হয়ে আছে বাকি কাহিনীর জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

ঠিক এই সময়েই ‘আলিয়া ভাট’ (Alia Bhat) ইইনস্টাগ্রামে স্পষ্ট বেবী বাম্প দেখিয়ে, হালকা পিঙ্ক কালারের পোশাকে জানান দিয়েছে “আলো আসছে”। ন্যাচারাল লুকে সে অন্যান্য যেকোনো কারোর থেকেই বেশ সুন্দরী লাগছে। এরই মধ্যে সে ইন্স্টাগ্রামে নিজের দেওয়া ফটোতে ক্যাপশন দিয়েছে, “আর দুই সপ্তাহ পরেই আলো আসছে”; এরকম একটি গেট-আপে এই ধরনের কথা, কার্যত তার সন্তান সম্পর্কেই হতে পারে বলে নেটিজেনদের একাংশের ধারণা ছিল! কিন্তু না তিনি আসলে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার টেজার অনুযায়ী ‘কাহিনী কথা’ উল্লেখ করে বলেছেন; আর দুই সপ্তাহের মধ্যেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’।

Related Articles