×
বিনোদন

শীতকালে সল্প পোশাকে উষ্ণতা প্রদান! সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের মুখে “উরফি”

Advertisements
Advertisements

উর্ফি আর পোশাক বিতর্ক দুটোই কেন এখন সমার্থক। ব্রা পরতে মোটেই পছন্দ করেন না অভিনেত্রী। সেটা বারবার জনসমক্ষে প্রমান করে দিয়েছেন তিনি। ব্রা পরতে তার নাকি অস্বস্তি লাগে। খোলামেলা পোশাকে অনুরাগীদের চমকে দিতে চান তিনি। সেইসঙ্গে নেট মাধ্যমে উষ্ণতার পারদ চড়িয়ে দেন। এবার তাকে দেখা গেল অন্তর্বাস ছাড়া একটি অদ্ভুত পোশাকে। নেটিজেনদের মন্তব্য মেয়েটার কি ঠান্ডা লাগে না?

Advertisements

অভিনয় কিংবা আলটপকা মন্তব্য নয় বরং অন্তর্বাসবিহীন পোশাক পড়ে বরাবর বিতর্কের কেন্দ্রে আসেন অভিনেত্রী উড়ফি। বলিউডে প্রবেশের আগে একাধিকবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তাছাড়া জোর করে তাকে পোশাক খুলতে বাধ্য করা হয় বলেও একাধিকবার অভিযোগ করেছেন তিনি। তাই নিজেকে বোল্ড লুকে দেখতে পছন্দ করেন বলেও জানান। কে কি ভাবলো তাতে মোটেও পরোয়া করেন না উরফি। নিজের শরীর দেখাতে বরাবর পছন্দ করেন অভিনেত্রী।

এবার একটি অ্যাওয়ার্ড শোতে তাকে দেখা গেল অদ্ভুত পোশাকে। উরফি একটি বেগুনি রঙের টপ এবং প্যান্ট পরেছেন। ব্রা পরেননি, বুকের সামনের অংশটা বেরিয়ে এসেছে তার সুডৌল স্তন। তার দুধসাদা ত্বক ঝলমল করছিল। ফুলহাতা টপ অথচ সামনে খালি। আবার প্যান্টও বিচিত্র ধরনের। হাটুর উপর দিয়ে পুরোপুরি কাটা। মাথায় বিনুনি বেঁধেছেন সামান্য মেকআপ এবং নুড লিপস্টিক। মোহময়ী লাগছে অভিনেত্রীকে। রেড কার্পেটে এভাবে হেঁটেই নজর কেড়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তার এই পোশাক দেখে রীতিমতো কটাক্ষের বন্যা বয়ে এসেছে। কেউ কেউ বলছেন সারা পৃথিবীর সবথেকে জঘন্যতম পোশাক পরেছেন উরফি। আবার অনেকের মতে মেয়েটার বোধহয় ঠান্ডা লাগে না। কেউ বলছেন বোন ভদ্র ও শালীন পোশাক পরো। যদিও এসব মন্তব্য ঘাড়ে পাতেননা বলেই জানান ঊরফি।

Advertisements