Saturday, January 22, 2022

এ জয় ভালোবাসার! মারন ক্যান্সারকে হারিয়ে সব্যসাচীর কাছে ঐন্দ্রিলা

অবশেষে দীর্ঘ লড়াইয়ের অবসান। মারণব্যাধি কে হার মানিয়ে যুদ্ধ জয়ের হাসি হাসলেন ঐন্দ্রিলা। গতকাল তিন তিনটি কেক কেটে ক্যান্সার হারানোর যাত্রাকে সেলিব্রেট করলেন অভিনেত্রী। এখন তিনি সম্পূর্ণ সুস্থ। কেমোথেরাপির অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছেন। পুরো পরিবারকে নিয়ে কেক কাটলেন ঐন্দ্রিলা। সশরীরে উপস্থিত না থাকলেও ঐন্দ্রিলার জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং তার সহধর্মিণী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ঐন্দ্রিলার সঙ্গে ছিলেন তার সর্বক্ষণের সঙ্গী ভালোবাসার মানুষ অভিনেতা সব্যসাচী।

দীর্ঘ কয়েক বছর ধরেই ক্যান্সারে ভুগছিলেন ঐন্দ্রিলা। ডাক্তার একসময় শেষ জবাব দিয়ে দিয়েছিলেন। কিন্তু নোটেগাছটা বুড়িয়ে ওঠে মুরোয় না। অসহ্য কেমোথেরাপির যন্ত্রণা, এদিকে আবার নিয়মিত শুটিং সেটে যাতায়াত। সবকিছু মিলিয়ে বিষিয়ে গিয়েছিল ঐন্দ্রিলার জীবন। ঠিক সেই সময় তার হাত ধরতে এগিয়ে আসেন সহ অভিনেতা সব্যসাচী। ঐন্দ্রিলার সুখে দুঃখে তার পাশে ছিলেন তিনি। মাঝেমধ্যেই প্রেমিকার সঙ্গে ঘুরতে যাওয়া তার নাচের ভিডিও ইত্যাদি পোস্ট করতেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ঐন্দ্রিলার প্রতি চিকিৎসার পর তাকে ফিনিক্স পাখির মতো জ্বলে উঠতে সাহায্য করতেন সব্যসাচী। তবে এত লড়াইয়ের পরেও হার মানেননি ঐন্দ্রিলা।

চুল ঝরে গিয়েছিল, পেশিতে জোর নেই তা সত্ত্বেও অদম্য ইচ্ছা অসাধ্য সাধন করেছেন অভিনেত্রী। তবে এই লড়াই টা মোটেও সহজ হতো না যদি সব্যসাচী এবং পরিবারের লোকজন ও শুভাকাঙ্খীরা পাশে না থাকতেন। ক্যান্সারকে ভেঙে গুঁড়িয়ে দেওয়ার সাফল্যে এদিন তিনটি কেক কাটেন ঐন্দ্রিলা। তারমধ্যে চকলেট এবং গোলাপ সাজানো কেক উপহার এসেছে টলিউডের তারকা দম্পতি রাজ-শুভশ্রীর তরফ থেকে। তাদেরকে অনেক ফ্লাইং কিস ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা। অভিনেত্রী শেয়ার করা ভিডিওতে দেখা গেছে বাবা মা বোনকে কেক খাইয়ে দিচ্ছেন পরম যত্নে। সঙ্গে ছিলেন তার প্রিয় মানুষ সব্যসাচী। প্রেমিকার সুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে অভিনেতা লেখেন, নতুন করে বাঁচতে শিখল ঐন্দ্রিলা। তাই বেলুড়মঠে ঘুরে আসবেন। যদিও দূরে কোথাও ট্রিপে যাওয়ার ইচ্ছা থাকলেও উপায় নেই।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

এখন পুরোপুরি সুস্থ ঐন্দ্রিলা কিছুটা শারীরিক দুর্বলতা রয়েছে। তবে খুব শীঘ্রই আবার নতুন উদ্যমে কাজ শুরু করবেন তিনি। শারীরিক প্রতিবন্ধকতার জেরে কিছুটা পিছপা হয়েছিলেন যেসব কঠিন কাজে সেগুলি সম্পন্ন করতে হবে। তবে পর্দার বামাক্ষ্যাপার সঙ্গে নতুন অধ্যায় শুরু করবেন কবে জিয়ন কাঠির ঝিনুক? সেই প্রশ্নের জবাব এখনো পাওয়া যায়নি দুই তরফ থেকে।

⚡ Trending News

আরও পড়ুন