×
বিনোদন

সন্তান জন্ম দেওয়ার জন্য কেন সারোগেসিকে বেছে নিয়েছিলেন? এতদিনে জানালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

Advertisements
Advertisements

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা চোপড়া’ (Priyanka Chopra)। নিজের থেকে ১০ বছরের বয়সে ছোট নিক জোনসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। গত বছরই জন্ম দিয়েছেন এক কন্যা সন্তানের, তবে সেটি সারোগেসির মাধ্যমে। মেয়ের জন্মদিনও তিনি পালন করেছেন। তবে অনেকেরই প্রশ্ন কেন সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিলেন প্রিয়াঙ্কা?

Advertisements

অভিনেত্রী বলেছেন যে, মালতি হওয়ার পর তাকে বেশ কিছুদিন এনআইসিইউতে রাখতে হয়েছিল। তখন অপারেশন থিয়েটারেই ছিলেন অভিনেত্রী। “হওয়ার পর ও আমার হাতের থেকেও ছোট ছিল” এই কথাটি উল্লেখ করেন অভিনেত্রী। নির্দিষ্ট সময়ের বেশ কিছুটা আগেই জন্ম নিয়েছিল মালতি, সেই জন্যই নানার বাঁধা তাকে কাটিয়ে উঠতে হয়েছিল।

তবে সারোগেসির মাধ্যমে মা হওয়ার ব্যাপারে এবার মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন তার কিছু শারীরিক সমস্যা ছিল, এছাড়াও খুব তাড়াতাড়ি যে কোন একটি সিদ্ধান্ত নিতে হত। ঠিক সেই সময়েই তারা একজন সারোগেট মাদার কে খুঁজে পেয়েছিল; যে অত্যন্ত দয়ালু, বুদ্ধিমান এবং ভালোবাসার মতো মানুষ। ৬ মাস নিজের মতো করে দেখাশোনা করেছিলেন তিনি সন্তানকে।

যদিও সন্তানের ব্যাপারেও বেশ কঠোর অভিনেত্রী। এখনো পর্যন্ত নিজের মেয়ের ছবি নেট মাধ্যমে তুলে ধরেননি। অনেকেই অবশ্য তাকে নানান কথা শুনিয়েছেন, সারোগেসির মাধ্যমে মা হওয়ার জন্য। বিয়ে নিয়েও নানার মন্তব্য উঠে আসে মাঝে মধ্যেই। ঠিক সেই কারণেই মেয়ের নানান অসুস্থতা বা মেয়ের বিভিন্ন বিষয় সম্পর্কে কিছুই তিনি জানাতে চান না অনুরাগীদের।

Advertisements