সম্পর্কে তারা মিঞা-বিবি, তবু এই কারণে সিনেমায় একে অপরকে চুমু খাননি অভিষেক-ঐশ্বর্য!


বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে হলেন
অভিষেক বচ্চন। তিনি ভালোবেসে বিয়ে করেন বিশ্ব সুন্দরী খেতাব প্রাপ্ত অভিনেত্রী ঐশ্বর্য রাইকে। তাই বর্তমানে অ্যাস ও বচ্চন পরিবারের আদরের পুত্রবধূ। অভিষেক বচ্চন পরিবারের ছেলে হওয়ার পাশাপাশি বলিউডে ও নিজের একটি আলাদা পরিচিত তিনি গড়ে তুলেছেন। অন্যদিকে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন ও নিজের সৌন্দর্যের পাশাপাশি অভিনয়ের জন্যও বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি। গতকাল অর্থাৎ মঙ্গলবার ছিল বলিউডের এই সেলেবজুটির বিবাহবার্ষিকী।
২০০৭-এর ২০ এপ্রিল অভিনেত্রী ঐশ্বর্য রাই বিয়ে করেছিলেন অমিতা বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে। বর্তমানে ঐশ্বর্য রাই বচ্চন নিজের স্বামী,মেয়েসহ শ্বশুর শাশুড়ি সকলকে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী।

এই তারকা দম্পতি ২০০৯ সালে ওপরাহ উইনফ্রে শোতে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। সেই সময়ে অভিষেককে জিজ্ঞেস করা হয়েছিল যে, তিনি বড় পর্দায় এখনো পর্যন্তও কেনো নিজের স্ত্রীকে চুম্বন করেননি? বা এইরকম কোনো সিন এখনও পর্যন্ত অনুগামীরা দেখতে পাননি কেনো? ওপরাহ এই খোলামেলা প্রশ্ন করার পর অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে বলেন, “আমি বুঝতে পারি আপনাকে কখনওই ক্যামেরায় চুম্বন করা হয়নি”! এরপরেই বচ্চন পুএবধূ ঐশ্বর্য রাই তার স্বামী অভিষেক বচ্চনের দিকে ঝুঁকে বলেছিলেন, “এটাই সঠিক সময়”। ঠিক তখনই অভিষেক নিজের স্ত্রী এর কথাকে গুরুত্ব দিয়ে ক্যামেরার সামনেই ঐশ্বর্যকে তার গালে, একটি ভালোবাসা সম্বলিত চুম্বন করেন অভিনেতা।

যদিও এরপর অভিনেতা অভিষেক বচ্চন ভারতীয় চলচ্চিত্র জগতে বড় পর্দায় চুম্বন প্রসঙ্গে নিজের কিছু মতামত ব্যক্ত করেছেন তিনি। তার মতে, ভারতের চলচ্চিত্র জগতে পশ্চিমি দেশগুলির মত সেইরূপ খোলামেলা ঘটনা খুবই কম ঘটে আর ভারতীয় সিনেমায় এর গ্রহণযোগ্যতা বা বিশেষ প্রয়োজনীয়তা খুব একটা নেই বলেই তিনি মনে করেন। এই প্রসংগে অভিনেতা উদাহরণস্বরূপ বললেন, রূপোলি পর্দায় একটি ছেলে এবং একটি মেয়ের পরিচয় হয় তাদের মধ্যে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বারে এবং তারা একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করতে চান আর তখনই পশ্চিমি ছবিতে চুম্বনের দৃশ্যকে তুলে ধরা হয় দর্শকদের সামনে। কিন্তু ভারতীয় সিনেমায় এই চুম্বন দৃশ্যের বদলে সেখানে গানের দৃশ্যকে নায়ক নায়িকার অনস্ক্রিন ভালোবাসা বা প্রেমের বহিঃপ্রকাশ স্বরূপ ধরে নেওয়া হয়ে থাকে। অভিনেতা এও বলেছিলেন যে, এই বিষয়টিকে অনেক বেশি মনোরম বলে তিনি মনে করেন।

অভিনেতা অভিষেক বচ্চনের এইরূপ ব্যাখ্যার পর ওপরাহ পাশাপাশি তার অনুগামীরা বুঝতে পেরে যান যে, কেনো অনস্ক্রিন এই সেলেবজুটির কোনো চুম্বনে দৃশ্য এখনও পর্যন্ত কেউ দেখতে পাননি। বলিউডে “কুছ না কহো”, “উমরাও জান”, “গুরু”, “রাবণ”- র মতো হিট ছবিতে জুটি বেঁধে কাজ একসময়ে কাজ করেছেন অভিষেক এবং ঐশ্বর্য। ২০১১ সালে বচ্চন পরিবারের ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্যা। এরপর থেকে মেয়েকে নিয়েই নিজেদের জীবনকে সাজিয়ে নিয়েছেন এই লাভ বার্ডস। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক-ঐশ্বর্য এখনো একি রকম ভাবে একে অপরের সঙ্গে নিজেদের সম্পর্কে ভালোবাসা এবং সম্মান রেখে বিয়ের পর ১৩ টা বছর পার করে ফেলেছেন তাঁরা। তাই বি-টাউনের অন্যতম গ্লামারাস জুটি হিসেবে জনপ্রিয় হলেন অভিষেক বচ্চন এবং তার স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন