×
বিনোদন

ক্যাটে মুগ্ধ ভিকি! স্ত্রী ক্যাটরিনার কোন গুণ মুগ্ধ করেছে স্বামী ভিকিকে, জানালেন অভিনেতা

Advertisements
Advertisements

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ভিকি কৌশল (Vicky kushal) এবং ক্যাটরিনা কাইফ (katrina kaif)। বলিপাড়ার অন্যান্য তারকাদের মধ্যে তারা হলেন অন্যতম। গতবছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা দুজনে। ক্যাটরিনা থেকে বয়সে অনেকটা ছোট হলেও, ভিকি কৌশলের আগলে রাখার নিদর্শন ইতিমধ্যেই অনুরাগীরা পেয়েছে। তবে ক্যাটরিনার মধ্যে কি এমন খুঁজে পেয়েছিলেন অভিনেতা সে ব্যাপারেই জানালেন।

Advertisements

শুরুর সময়ে ভিকি এবং ক্যাটরিনা একে অপরের অপরিচিত ছিল। এরপর জোয়া আক্তারের এক পার্টিতে দুজনের আলাপ হয়। প্রথম দেখাতেই ভিকি কৌশলকে পছন্দ হয়েছিল ক্যাটরিনার, সে কথা জোয়াকে জানিয়েছিলেন অভিনেত্রী। এরপরে ধীরে ধীরে তাদের সম্পর্ক এগিয়ে চলে। ভিকি কৌশল ক্যাটরিনা থেকে বয়সে ছোট হলেও এত কেয়ারিং জীবনসঙ্গী হয়তো কখনই পেতেন না ক্যাটরিনা; সে অনুরাগীরা অকপট।

দাম্পত্য জীবনের সুখী তারকার উদাহরণ হিসেবে সবসময় ভিকি এবং ক্যাটরিনাকে তুলে ধরা হয়। তারা দুজনেই একে ওপরের প্রশংসায় পঞ্চমুখ হয়। একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে ক্যাটরিনার বিভিন্ন গুন সম্পর্কে জানিয়েছিলেন ভিকি। এমনকি ক্যাটরিনাও সর্বদাই প্রশংসা করে ভিকিকে নিয়ে।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের ভিকি জানিয়েছে, ক্যাটরিনার এক ভালো দিকের কথা। তিনি বলেছেন, “ক্যাটরিনা সবসময় বলে তুমি যদি কারো সম্পর্কে ভালো কিছু বলতে না পারো, তাহলে চুপ করে থাকো”। ভিকি ক্যাটরিনাকে বুদ্ধিমতী বলে প্রশংসাও করেছে, এমনকি জানিয়েছেন ক্যাটরিনার সকলকেই সম্মান দিতে জানেন।

Advertisements